Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ওয়াংখেড়ের ঘটনা নিয়ে মুখ খুললেন প্রীতি

নেস ওয়াদিয়ার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর বুধবার প্রথম প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী প্রীতি জিন্টা। প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে শ্লীলতাহানি, হেনস্থা এবং হুমকির অভিযোগ জানিয়ে গত ১২ জুন রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ থানায় এফআইআর করেছিলেন তিনি। নেস যদিও সেই অভিযোগ উড়িয়ে তা ভিত্তিহীন বলে দাবি করেন। পরে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, ঘটনায় তিনি স্তম্ভিত। এর পরে জল অনেক দূর গড়ায়।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ জুলাই ২০১৪ ১৮:১০
Share: Save:

নেস ওয়াদিয়ার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর বুধবার প্রথম প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী প্রীতি জিন্টা।

প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে শ্লীলতাহানি, হেনস্থা এবং হুমকির অভিযোগ জানিয়ে গত ১২ জুন রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ থানায় এফআইআর করেছিলেন তিনি। নেস যদিও সেই অভিযোগ উড়িয়ে তা ভিত্তিহীন বলে দাবি করেন। পরে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, ঘটনায় তিনি স্তম্ভিত। এর পরে জল অনেক দূর গড়ায়। ঘটনায় জড়িয়ে পড়ে মুম্বইয়ের অপরাধ জগতের এক গ্যাংস্টার রবি পূজারির নাম। মোবাইলে ফোন এবং মেসেজ করে প্রীতি-কাণ্ড নিয়ে নেসের বাবা নুসিল ওয়াদিয়ার সেক্রেটারিকে রবি হুমকি দেয় বলে অভিযোগ ওঠে।

প্রীতির দাবি, কেউ কেউ তাঁর করা অভিযোগের পিছনে উদ্দেশ্য খুঁজছেন। বিষয়টা তাঁকে আহত করেছে বলে জানিয়েছেন তিনি। এ দিন প্রীতি বলেন, “পুলিশে অভিযোগ করার পিছনে কোনও অভিসন্ধি ছিল না। আমার কোনও প্রচারেরও প্রয়োজন নেই। বিশেষ করে সস্তা প্রচার।” তিনি জানান, এমন একটি ‘ব্যক্তিগত বিষয়’ নিয়ে কেন পুলিশের কাছে রিপোর্ট করা হয়েছে, সে প্রশ্নও উঠেছে। তাঁর কথায়, “ব্যক্তিগত বিষয়? সত্যি? ২০০৯ সালে ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে, তখন কী কী হয়েছে সে সব নিয়ে কখনও আমি পুলিশের কাছে যাইনি। আর সে ঘটনার ৬ বছর পর এটা কোনও মতেই ব্যক্তিগত বিষয় হতে পারে না।”

পুলিশের কাছে প্রীতি অভিযোগ করেছিলেন, গত ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর শ্লীলতাহানি করেন নেস। পরিবার এবং বন্ধুদের সামনে তাঁকে আপত্তিকর ভাষায় আক্রমণ করা হয় বলে অভিযোগ। নিজের রাজনৈতিক যোগাযোগের কথা বলে প্রীতিকে ভয়ও দেখান নেস।

মুম্বই পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

preity zinta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE