Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

বসিরহাটে ২০ মার্চ সভা অভিষেকের

অভিষেকের জন্য মাত্র তিন কিলোমিটার দুরে খেলার মাঠে নতুন হেলিপ্যাড তৈরি নিয়ে প্রশ্ন তুলেছেন শহরবাসীর একাংশ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ০৮:৩৪
Share: Save:

আগামী ২০ মার্চ বসিরহাটে স্টেডিয়ামে সভা করতে আসছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপা‌ধ্যায়। বসিরহাট স্টেডিয়ামে সভা হবে। দলীয় সূত্রের খবর, সভার আগে বসিরহাটে একটি মন্দিরে যাওয়ার কথা আছে অভিষেকের। এই সফর ঘিরে দলের বসিরহাট সাংগঠনিক জেলায় ব্যস্ততা তুঙ্গে। ইতিমধ্যে সভাস্থল ও হেলিপ্যাড ঘুরে দেখে গিয়েছেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। বসিরহাট হাইস্কুল মাঠে হেলিপ্যাড তৈরি হচ্ছে।

বসিরহাট সাংগঠনিক জেলা যুব তৃণমূল সভাপতি শমীক রায় অধিকারী বলেন, ‘‘লক্ষাধিক মানুষ সমাবেশ যোগ দেবেন। লোকসভা নির্বাচনের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভা খুবই গুরুত্বপূর্ণ।’’ শুক্রবার সভার প্রস্তুতি হিসাবে কর্মিসভা করেন বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী নুরুল ইসলাম। খোলাপোতায় দলের জেলা কার্যালয়ে বৈঠক হয়েছে। বসিরহাটে আগে একটি হেলিপ্যাড ছিল।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

তারপরেও অভিষেকের জন্য মাত্র তিন কিলোমিটার দুরে খেলার মাঠে নতুন হেলিপ্যাড তৈরি নিয়ে প্রশ্ন তুলেছেন শহরবাসীর একাংশ। বিজেপি নেতা গণেশ ঘোষ বলেন, ‘‘সরকারি টাকা এ ভাবে নয়ছয় করা হচ্ছে। তা ছাড়া, খেলার মাঠে হেলিপ্যাড করার মাঠের ক্ষতি হবে। মানুষ সব দেখছেন, সময় মতো উত্তর দেবেন।’’ প্রশাসনের কর্তারা বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাননি। তবে বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘হেলিপ্যাড নিয়ে বিতর্কের প্রয়োজন নেই। আমরা মাঠ সংস্কার করে দেব।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Abhishek Banerjee Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE