Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

চল্লিশ হাজার লোক, লক্ষ্যমাত্রা তৃণমূলের 

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে ধানতলার আড়ংঘাটা ফুটবল খেলার মাঠে সভা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বিধানসভা নির্বাচনে রানাঘাট উত্তর-পূর্ব কেন্দ্রটি নিজেদের দখলে আনতে পারেনি তৃণমূল।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০৯:১২
Share: Save:

আগামীকাল রবিবার, লোকসভা নির্বাচনে দলের প্রচারে মতুয়া বলয়ে সভা করতে আসছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর এই প্রথম রানাঘাট উত্তর-পূর্ব বিধানসভা এলাকায় সভা করবেন অভিষেক। সভায় কমবেশি ৪০ হাজার কর্মী-সমর্থকের উপস্থিতির লক্ষ্যমাত্রা নিয়েছে তৃণমূল।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে ধানতলার আড়ংঘাটা ফুটবল খেলার মাঠে সভা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বিধানসভা নির্বাচনে রানাঘাট উত্তর-পূর্ব কেন্দ্রটি নিজেদের দখলে আনতে পারেনি তৃণমূল। শুধু তাই নয়, জেলার দক্ষিণে থাকা আটটি বিধানসভাতেই বিজেপির কাছে পরাজিত হতে হয়েছে তৃণমূলকে। পরে অবশ্য উপ-নির্বাচনে শান্তিপুর বিধানসভা কেন্দ্রটি তৃণমূল দখল করে। রাজনৈতিক মহলের অনেকেই বলছেন, এই বিধানসভা এলাকায় ৩০ শতাংশের বেশি মতুয়া ভোটার রয়েছে। গত লোকসভা নির্বাচনে উত্তর-পূর্ব বিধানসভা কেন্দ্রে প্রায় ৪৩ হাজার ভোটে তৃণমূল, বিজেপির থেকে পিছিয়ে ছিল। যে কারণে এই কেন্দ্রটিকে এ বারের লোকসভায় পাখির চোখ করতে চাইছে তৃণমূল বলে দলীয় সূত্রে খবর।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

রবিবার দুপুরে দত্তফুলিয়ায় একটি বালিকা বিদ্যালয়ের মাঠে অভিষেকের সভাতে জেলার দক্ষিণে থাকা সব বিধানসভা থেকে কর্মী, সমর্থকদের সভায় জমায়েত হওয়ার ডাক দিয়েছে দলের জেলাস্তরের নেতারা।

রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি দেবাশীষ গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘সভাস্থলে
প্রায় চল্লিশ হাজার কর্মীদের সমর্থকদের উপস্থিতির লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। তীব্র দাবদাহের কারণে সভা মাঠ জুড়ে ছাউনির ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া পর্যাপ্ত পানীয় জল যাতে থাকে তা-ও আমরা দলীয় ভাবে ব্যবস্থা করেছি।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE