Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ভোট শেষে কর্মীদের নিয়ে অবরোধ বিজেপি প্রার্থীর! জঙ্গিপুরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, উত্তপ্ত এলাকা

বিজেপি প্রার্থীর অভিযোগ, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের রঘুনাথগঞ্জ-১ ব্লকের গণকরে ভোটপর্ব শেষে বিজেপি এক এজেন্টকে মারধর করেন তৃণমূল লোকজন। জখম অবস্থায় ওই এজেন্টকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ধনঞ্জয় ঘোষ।

ধনঞ্জয় ঘোষ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ২২:৪১
Share: Save:

ভোট শেষ হতেই বিজেপির এক বুথ এজেন্টকে বেধড়ক মারধর করেছে তৃণমূল। এমনই অভিযোগ তুলে কর্মী এবং সমর্থকদের নিয়ে রঘুনাথগঞ্জে পথ অবরোধ করলেন বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ। তাঁর দাবি, অভিযুক্তদের শাস্তি না-হলে বৃহত্তর আন্দোলনে নামবেন তাঁরা। যদিও বিজেপির এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

মঙ্গলবার জঙ্গিপুর লোকসভার বিভিন্ন বুথে সকাল থেকেই উত্তেজনা ছড়ায়। বিজেপি প্রার্থীর অভিযোগ, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের রঘুনাথগঞ্জ-১ ব্লকের গণকরে ভোটপর্ব শেষে বিজেপি এক এজেন্টকে মারধর করেন তৃণমূল লোকজন। জখম অবস্থায় ওই এজেন্টকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বিজেপি এজেন্টকে মারধরের প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যা থেকে রঘুনাথগঞ্জে পথ অবরোধ করে বিজেপি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের ঘিরে বিক্ষোভ শুরু করেন বিজেপির কর্মী এবং সমর্থকেরা। শুরু হয় ধস্তাধস্তি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিজেপি প্রার্থীর অভিযোগ, ‘‘সোমবার রাত থেকেই জঙ্গিপুরের নানা জায়গায় অশান্তির চেষ্টা করেছে তৃণমূল। সকালে ভোট শুরু হওয়ার পরে ভোটারদের বাধাদান, কোথাও এজেন্টকে ভয় দেখিয়েছেন তৃণমূলের লোকজন। কিন্তু কোথাও কোনও কাজ না হওয়ায়, যখন তৃণমূল বুঝতে পেরেছে যে, তাদের বিরুদ্ধে এ বার জনমত দিচ্ছেন সাধারণ মানুষ, তখনই হামলার পন্থা নিয়েছে ওরা।’’ ধনঞ্জয় আরও বলেন, ‘‘বিজেপি কর্মীকে যে ভাবে মারধর করা হয়েছে, তাঁকে রক্তাক্ত করা হয়েছে, তার বিচার চাই। অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ না-করলে বৃহত্তর আন্দোলন করব আমরা।’’ অন্য দিকে, হামলার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Jangipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE