Advertisement
Back to
Presents
Associate Partners
BJP Candidate Faces Backlash

বিজেপি প্রার্থীকে দেখে ‘গো ব্যাক স্লোগান’! কর্মীকে মারধর, অভিযোগ শাসক তৃণমূলের বিরুদ্ধে

শনিবার দুপুরে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের জলঙ্গি বিধানসভা এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর। তখনই তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হয়। ‘গো ব্যাক’ আওয়াজ ওঠে।

জলঙ্গিতে বিজেপি প্রার্থীকে দেখে বিক্ষোভ।

জলঙ্গিতে বিজেপি প্রার্থীকে দেখে বিক্ষোভ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৪:৫৭
Share: Save:

বহরমপুরে কংগ্রেসের প্রার্থী অধীর চৌধুরীর পর এ বার মুর্শিদাবাদের বিজেপি প্রার্থীকে দেখে ‘গো ব্যাক’ স্লোগান! এক বিজেপি সমর্থককে মারধরের অভিযোগও উঠল শাসক তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। শনিবার সকালেই নওদায় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন অধীর। তাঁকে দেখে ‘গো ব্যাক’ স্লোগান ওঠে। কংগ্রেসের অভিযোগ, তৃণমূলই ওই কাণ্ড ঘটিয়েছে। এর কয়েক ঘণ্টার মধ্যে একই ভাবে বিক্ষোভের মুখে পড়তে হল মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষকেও। কংগ্রেসের মতো বিজেপিরও অভিযোগ, তৃণমূল ইচ্ছা করে অশান্তি পাকানোর উদ্দেশ্যে এই কাজ করেছে। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

শনিবার দুপুরে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের জলঙ্গি বিধানসভা এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর। তখনই তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হয়। ‘গো ব্যাক’ আওয়াজ ওঠে। গৌরীশঙ্করের অভিযোগ, তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীরা গন্ডগোল পাকানোর জন্য বিক্ষোভ দেখাতে শুরু করেন। পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে বিজেপির এক কর্মীর গাড়ি ভাঙচুর এবং এক কর্মীকে নিগ্রহের অভিযোগও তুলেছেন গৌরীশঙ্কর। ইতিমধ্যেই বিষয়টি নির্বাচন কমিশনকে জানানো হয়েছে বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী বলেন, ‘‘নির্দিষ্ট নিয়ম মেনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালাচ্ছিলাম। কর্মসূচির ঠিক শেষের দিকে এসে কয়েক জন অভদ্রতা করে। আমার এক কর্মীর গাড়ি ভাঙচুর করা হয়। এক কর্মীকে মারধর করা হয়েছে। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। কেন্দ্রীয় বাহিনী দিয়ে যাতে শান্তিপূর্ণ ভোটের ব্যবস্থা করা হয়, নির্বাচন কমিশনকে সেই অনুরোধও করেছি।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE