Advertisement
Back to
Presents
Associate Partners
জনসংযোগে সব দলই
Lok Sabha Election 2024

নববর্ষের শুভেচ্ছা রবিবাসরীয় প্রচারে

বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল এ দিন করণদিঘির শিরুয়া মেলায় গিয়ে পুজো দিয়ে পুণ্যার্থী ও বাসিন্দাদের নতুন বছরের শুভেচ্ছা জানান।

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে রায়গঞ্জ শহরে

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে রায়গঞ্জ শহরে পদযাত্রা করছেন রাজ্যের মন্ত্রী তথা সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয়।

গৌর আচার্য 
রায়গঞ্জ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ০৮:৩২
Share: Save:

রবিবার ছিল বাংলা নতুন বছরের প্রথম দিন। পয়লা বৈশাখের সকাল থেকে রাতবাসিন্দাদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে প্রচার সারলেন রায়গঞ্জ কেন্দ্রের তৃণমূল, বিজেপি ও বাম-কংগ্রেস সমর্থিত জোটপ্রার্থী।

এ দিন সকালে রায়গঞ্জের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীকে নিয়ে রায়গঞ্জ শহরে পদযাত্রা করেন রাজ্যের মন্ত্রী তথা সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয়। শহরের এমজি রোডে বাবুল ও কৃষ্ণ একটি মন্দিরে পুজো দেন। পদযাত্রায় তাঁরা বাসিন্দাদের শুভেচ্ছা জানিয়ে এনআরসি রুখতে ও উন্নয়নের স্বার্থে ভোটে তৃণমূলকে সমর্থনের আর্জি জানান। রায়গঞ্জে ইমাম ও মোয়াজ্জেমদের সঙ্গে বৈঠক করে তাঁদেরও শুভেচ্ছা জানান কৃষ্ণ। তিনি হেমতাবাদের নানা এলাকায় পদযাত্রা ও রোড-শো করে প্রচার চালান।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল এ দিন করণদিঘির শিরুয়া মেলায় গিয়ে পুজো দিয়ে পুণ্যার্থী ও বাসিন্দাদের নতুন বছরের শুভেচ্ছা জানান। এর পরে তিনি করণদিঘি ও কালিয়াগঞ্জ বিধানসভার নানা এলাকায় পদযাত্রা ও রোড-শো করে নরেন্দ্র মোদীর নেতৃত্বে দুর্নীতিমুক্ত বাংলা গড়তে ভোটে তাঁকে সমর্থনের আর্জি জানান।

অন্য দিকে, বাম-কংগ্রেস জোট প্রার্থী কংগ্রেসের আলি ইমরান রমজ (ভিক্টর) এ দিন গোয়ালপোখর ও চাকুলিয়া বিধানসভার বিভিন্ন এলাকায় পদযাত্রা ও রোড-শো করে রাজ্যে দুর্নীতি ও এনআরসি রুখতে এবং সম্প্রীতি বজায় রাখতে বাসিন্দাদের সমর্থন চান। প্রতিটি জায়গায় প্রচারে তিনি বাসিন্দাদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য পেশ করেন ভিক্টর। উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্তের নেতৃত্বে বাম ও কংগ্রেসের জেলা নেতারা এ দিন রায়গঞ্জের মাড়াইকুড়া, গৌরী ও কমলাবাড়ি ১ পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় কর্মিসভা, পথসভা ও নির্বাচনী কার্যালয় উদ্বোধন করে ভিক্টরের সমর্থনে প্রচার চালান। আজ সোমবার কার্তিকের সমর্থনে ইসলামপুরের কোর্ট মাঠে নির্বাচনী জনসভা করার কথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। ১৮ এপ্রিল কৃষ্ণের সমর্থনে ইসলামপুর স্টেডিয়ামে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রস্তাবিত জনসভার প্রস্তুতি শুরু হয়েছে।

তথ্য: মেহেদি হেদায়েতুল্লা,
বিকাশ সাহা ও অভিজিৎ পাল

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Babul Supriyo raiganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE