Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ঝাড়গ্রামে পদ্ম-প্রার্থীকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের, প্রণতকে মারধর, তাড়া করার অভিযোগ বিজেপির

মঙ্গলবার সকালে সাঁকরাইল ব্লকে প্রচার করছিলেন বিজেপি প্রার্থী। রোহিণী থেকে প্রচার সেরে কাঠুয়াপোলে এক কর্মীর বাড়িতে আসছিলেন প্রণত টুডু। পথে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকেরা।

ঝাড়গ্রামে বিজেপি প্রার্থীকে তাড়া করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

ঝাড়গ্রামে বিজেপি প্রার্থীকে তাড়া করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৫:২৮
Share: Save:

ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুকে ঘিরে বিক্ষোভ। বিজেপির অভিযোগ মারধর করা হয়েছে প্রার্থীকে। ঘটনায় এলাকায় উত্তেজনা। প্রতিবাদে কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান বিক্ষোভ বিজেপি প্রার্থীর। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকের রোহিণী এলাকায়।

মঙ্গলবার সকালে সাঁকরাইল ব্লকে প্রচার করছিলেন বিজেপি প্রার্থী। রোহিণী থেকে প্রচার সেরে কাঠুয়াপোলে এক কর্মীর বাড়িতে আসছিলেন প্রণত। পথে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। প্রণতের গাড়ি দেখা যেতেই উত্তাপ বৃদ্ধি পায়। দ্বিগুণ উদ্যমে বিজেপি বিরোধী স্লোগান দিতে থাকেন উপস্থিত তৃণমূল কর্মী-সমর্থকেরা। প্রণতের গাড়ি সেখানে দাঁড়িয়ে যায়। আর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল। গাড়ি থেকে নেমে আসেন প্রণতের অনুগামীরা। দু’পক্ষ মুখোমুখি চলে আসায় উত্তেজনা ছড়াতে থাকে। একে অপরের বিরুদ্ধে হাতাহাতির অভিযোগ করেছে দু’দলই। বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীরা তাঁদের প্রার্থীকে মারধর করে তাড়া করেছে। যদিও সমস্ত অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

ঘটনাস্থলে পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। বিজেপির কর্মী-সমর্থকদের নিয়ে প্রার্থী প্রণত অবস্থানে বসেন। তিনি বলেন, ‘‘রোগড়ায় এক কর্মীর বাড়িতে যাচ্ছিলাম খাওয়াদাওয়া সারতে। যাওয়ার পথে আমাদের পথেই আটকে দেয় তৃণমূলের কয়েক জন দুষ্কৃতী। আমাকে গাড়ি থেকে নামিয়ে কলার ধরে। মহিলা মোর্চার নেতৃত্বকে মারা হয়। আমরা যখন ছবি তুলতে যাচ্ছিলাম তখন ক্যামেরা কেড়ে নিয়েছে। পাথর মেরেছে। তৃণমূলের এত ভয় কেন? আমরা যাতে খেতে না পারি সে জন্য যে দোকানে ব্যবস্থা করা হয়েছিল, সেটিও জোর করে বন্ধ করে দিয়েছে।’’ জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মুকে ফোন করা হলেও এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 BJP TMC Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE