Advertisement
১৭ মে ২০২৪
AAICLAS Recruitment 2023

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ভর্তুকিপ্রাপ্ত সংস্থায় চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

তিন বছরে ম্যানেজার পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৯৫,০০০ টাকা থেকে ১,১৫,০০০ টাকা পর্যন্ত।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৯:৩১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) সাবসিডিয়ারি বা ভর্তুকিপ্রাপ্ত সংস্থা এএআই কার্গো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেড (আইক্লাস)-এ কর্মী নিয়োগ করা হবে। দু’দিন আগে সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করে সে কথা জানানো হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। দেশের বিভিন্ন শহর হবে নিযুক্তদের কর্মস্থল। এর জন্য অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আলাদা ভাবে কোনও ঠিকানায় আগ্রহীদের আবেদনপত্র পাঠাতে হবে না।

সংস্থায় নিয়োগ হবে ম্যানেজার (ফিন্যান্স), অফিস অ্যাসিস্ট্যান্ট, ম্যানেজার (এভিএসইসি ট্রেনিং অ্যান্ড অডিট) সিনিয়র ও জুনিয়র গ্রেড এবং সিনিয়র অ্যাসিস্ট্যান্ট (এইচআর) পদে। মোট শূন্যপদের সংখ্যা ২০। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ থেকে ৪৮ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় থাকবে। পদগুলিতে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ হবে। তবে প্রথম ছ’মাস ‘প্রবেশন’-এ রাখা হবে নিযুক্তদের। নিযুক্তদের পোস্টিং হবে দিল্লি, চেন্নাই-সহ দেশের বিভিন্ন শহরে।

তিন বছরে ম্যানেজার পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৯৫,০০০ টাকা থেকে ১,১৫,০০০ টাকা পর্যন্ত। অফিস অ্যাসিস্ট্যান্ট ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের বেতনের পরিমাণ হবে ৩০,০০০ টাকা থেকে ৩৪,০০০ টাকা প্রতি মাসে। তিন বছরে ম্যানেজার (সিনিয়র গ্রেড) পদে নিযুক্তদের ১,১৫,০০ - ১,৩৫,০০০ টাকা এবং ম্যানেজার (জুনিয়র গ্রেড) পদে নিযুক্তদের ৯০,০০০-১,০৫,০০০ টাকা মাসিক বেতন মিলবে।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

সংস্থার তরফে বিভিন্ন পদে নিয়োগের অনলাইন ইন্টারভিউয়ের আয়োজন করা হবে আগামী ১২, ১৪, ১৫ এবং ১৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে ইন্টারভিউয়ে যোগদান করতে হবে প্রার্থীদের। সঙ্গে রাখতে হবে আবেদনপত্র-সহ অন্যান্য নথি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE