Advertisement
২১ মে ২০২৪
CNCI Recruitment 2024

সিএনসিআই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

রেডিয়েশন অঙ্কোলজি বিভাগে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি। প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া দরকার।

সিএনসিআই।

সিএনসিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৬:১৯
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। রেডিয়েশন অঙ্কোলজি বিভাগে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি। প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া দরকার। যদিও সরকারি নিয়ম অনুযায়ী কিছু ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতার বিস্তারিত জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখা যেতে পারে। খুবই স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের সুযোগ। সিএনসিআই-এর রাজারহাট ক্যাম্পাসের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ১০০ টাকা আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যাওয়া দরকার। ১৩ মার্চ সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE