Advertisement
১৫ মে ২০২৪
ECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ, শূন্যপদ কতগুলি?

প্রার্থীদের এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই প্রার্থীদের যথাসময়ে মেল মারফত ইন্টারভিউয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫০
Share: Save:

কেন্দ্রের পারমাণবিক শক্তি দফতরের অধীনস্থ সংস্থা ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (ইসিআইএল)-এ বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। দেশের বিভিন্ন অঞ্চলের প্রজেক্ট সাইট, আঞ্চলিক অফিস এবং সদর দফতর হবে নিযুক্তদের কর্মস্থল। এর জন্য অনলাইন এবং অফলাইনে আবেদন জানাতে হবে প্রার্থীদের।

সংস্থায় নিয়োগ হবে সিনিয়র ম্যানেজার (এইচআর), সিনিয়র ম্যানেজার (ল), ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) এবং ডেপুটি ম্যানেজার (এইচআর) পদে। শূন্যপদের সংখ্যা ৩৯। সিনিয়র ম্যানেজারের পদগুলির জন্য আবেদন জানাতে পারবেন ৪২ বছরের কম বয়সিরা। অন্য দিকে, ডেপুটি ম্যানেজারের পদগুলিতে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় থাকবে। সিনিয়র ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৫০,০০০-১,৬০,০০০ টাকা।

প্রতিটি পদের জন্য ধার্য করা হয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

প্রার্থীদের এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই প্রার্থীদের যথাসময়ে মেল মারফত ইন্টারভিউয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে। তবে, সবার আগে সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে পদগুলিতে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২৩ সেপ্টেম্বর। এর পর অনলাইনে জমা দেওয়া আবেদনপত্রের প্রিন্ট আউট এবং অন্যান্য নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতে। নথি পাঠানোর শেষ দিন ৩০ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE