Advertisement
০১ জুন ২০২৪
ERNET India Recruitment 2024

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনে কাজের সুযোগ, কারা আবেদন করবেন?

কেন্দ্রীয় মন্ত্রক অধীনস্থ এডুকেশন অ্যান্ড রিসার্চ নেটওয়ার্ক অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে এক বছরের জন্য নিয়োগ করা হবে।

govt employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৬:৪৫
Share: Save:

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকে কর্মখালি। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, মন্ত্রকের অধীনস্থ এডুকেশন অ্যান্ড রিসার্চ নেটওয়ার্ক অফ ইন্ডিয়াতে কাজের সুযোগ রয়েছে। ওই সংস্থায় সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। তবে কত জনকে ওই পদে নিয়োগ করা হবে, সেই সম্পর্কে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাপ্ত আবেদনের নিরিখে পদসংখ্যা নির্ধারণ করা হবে।

সংশ্লিষ্ট পদে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী, কিংবা আইনে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে এ ক্ষেত্রে কেন্দ্র কিংবা রাজ্য সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত বিষয়ে সেই সমস্ত স্নাতক আবেদন করতে পারবেন, যাঁরা অন্তত ছ’বছর সরকারি কিংবা বেসরকারি সংস্থায় পার্সোনেল/অ্যাডমিনিস্ট্রেশন/লিগাল/প্রোকিউরমেন্ট বিভাগে কাজ করেছেন। তাঁদের মাইক্রোসফট অফিস ব্যবহার করে কাজের দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তিদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। তাঁদের প্রতি মাসে ৪০ থেকে ৬৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। ইমেল মারফত আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৩ মে পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। উল্লিখিত পদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও তথ্য জেনে নিতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MEITY Recruitment 2024 Central Govt Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE