Advertisement
১৭ মে ২০২৪
GAIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

পদ ভেদে এবং প্রার্থীদের যোগ্যতার উপর নির্ভর করে নিযুক্তদের প্রতি ঘন্টায় ২,৫০০ টাকা থেকে শুরু করে প্রতি মাসে ৯৩,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে।

GAIL India Limited

গেইল ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৮:৫৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সমস্ত পদেই চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। আগ্রহীরা এর জন্য অনলাইন অথবা অফলাইন— দু’ভাবেই আবেদন করতে পারবেন।

সংস্থায় নিয়োগ হবে এন্ডোক্রিনোলজিস্ট, ডার্মাটোলজিস্ট, কার্ডিয়োলজিস্ট, অপথ্যালমোলজিস্ট, ইএনটি, অর্থোপেডিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান, সোনোলজিস্ট, ডেন্টিস্ট, শিফট ডিউটি মেডিক্যাল অফিসার এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৪। এন্ডোক্রিনোলজিস্ট, ডার্মাটোলজিস্ট, কার্ডিয়োলজিস্ট, অপথ্যালমোলজিস্ট, ইএনটি, অর্থোপেডিশিয়ান, পেডিয়াট্রিশিয়ান, সোনোলজিস্ট, ডেন্টিস্ট পদে নিযুক্তদের আংশিক সময় এবং শিফট ডিউটি মেডিক্যাল অফিসার এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে নিযুক্তদের পূর্ণ সময়ের জন্য কাজ করতে হবে।

আংশিক সময়ের পদগুলিতে চুক্তির ভিত্তিতে প্রথমে ছ’মাসের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে সর্বাধিক তিন বছর পর্যন্ত হতে পারে। অন্য দিকে, পূর্ণ সময়ের পদগুলিতে প্রথমে এক বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে এ ক্ষেত্রেও নিযুক্তদের কাজের উপর নির্ভর করে মেয়াদ বেড়ে তিন বছর পর্যন্ত হতে পারে। নিযুক্তদের পোস্টিং হবে মধ্যপ্রদেশের গুনা জেলার বিজয়পু্রের গেইল-এর হাসপাতালে।

নিয়োগ-বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। পদ এবং প্রার্থীদের যোগ্যতার উপর নির্ভর করে নিযুক্তদের প্রতি ঘন্টায় ২,৫০০ টাকা থেকে শুরু করে প্রতি মাসে ৯৩,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে গ্র্যাজুয়েশন / ডিপ্লোমা/ পোস্ট গ্র্যাজুয়েশন/ ডক্টরেট থাকতে হবে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE