Advertisement
০৬ মে ২০২৪
ICMR NICED Recruitment 2024

বেলেঘাটার নাইসেডে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য কাজের সুযোগ

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। প্রতি মাসে ওই কাজের জন্য ৩৫,৫৬০ টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

National Institute of Cholera and Entric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৫:৫৫
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় গবেষণার সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য কর্মী প্রয়োজন। ওই প্রতিষ্ঠানে প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩৫,৫৬০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হবে। পদের নিরিখে আবেদনকারীদের বিজ্ঞান শাখার যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, ব্যাক্টেরিয়াল কালচার, পিসিআর এবং মলিকিউলার টেকনিক নিয়ে গবেষণামূলক বিষয়ে আগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এ ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার মিলবে। কাজ করতে হবে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ। কাজ করতে আগ্রহীদের সরাসরি ইন্টারভিউ দিতে হবে। তাই আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না।

বেলেঘাটার নাইসেডের দফতরে আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে। ৬ মে সকাল ৯টা থেকে আগ্রহীদের ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE