Advertisement
১৭ মে ২০২৪
IIT Kharagpur Jobs 2023

দিঘা শঙ্করপুর প্ল্যানিং এরিয়াতে কাজের সুযোগ দিচ্ছে আইআইটি খড়্গপুর, কারা আবেদন করবেন?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরের তরফে দিঘা শঙ্করপুর ডেভেলপমেন্ট অথরিটির অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ দেওয়া হবে। ওই প্রকল্পে প্রজেক্ট এগজ়িকিউটিভ পদে কর্মী নিয়োগ করা হবে।

Indian Institute of Technology, Kharagpur.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, খড়্গপুর। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৫:০২
Share: Save:

রাজ্য সরকারি প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানের আর্কিটেকচার অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের একটি প্রকল্পে প্রজেক্ট এগজ়িকিউটিভ পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রকল্পের নাম, ‘লং টার্ম মাস্টার প্ল্যান অফ দিঘা শঙ্করপুর প্ল্যানিং এরিয়া’। এই প্রকল্পে দিঘা শঙ্করপুর ডেভেলপমেন্ট অথরিটি আর্থিক অনুদান দেবে। প্রজেক্ট এগজ়িকিউটিভ পদে কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, কিংবা প্ল্যানিং বা কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

এই ক্ষেত্রে আবেদনকারীদের কোডিং এবং জিও ইনফরমেটিক্স সম্পর্কিত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। অনলাইনে প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। অভিজ্ঞতা এবং মেধার ভিত্তিতে নিযুক্তদের মাসে ৪০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আবেদনের পাশাপাশি, ১০০ টাকা অ্যাপ্লিকেশন ফি হিসাবে জমা দিতে হবে।

এই পদে আবেদনের জন্য আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটের ‘জব’ বিভাগে যেতে হবে। সেখানে গিয়ে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে একটি ফর্ম পূরণ করতে হবে। সেখানেই সমস্ত নথি আপলোড করতে হবে। আবেদন সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE