Advertisement
১৬ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

শিবপুরের আইআইইএসটিতে চাকরির সুযোগ, আবেদনের জন্য কী যোগ্যতা প্রয়োজন?

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে।

IIEST, Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৮:৪০
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে শুক্রবার প্রতিষ্ঠানের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ডিজিটাল এডুকেশন হাবের জন্য এই নিয়োগ। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের ডিজিটাল এডুকেশন হাবে নিয়োগ হবে টেকনিক্যাল পার্সোনেল পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও নামী প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে বিটেক বা বিএসসি ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন কম্পিউটার পরিচালনা সম্পর্কিত জ্ঞান এবং ইংরেজি ভাষায় পারদর্শিতা। এ ছাড়াও, যোগ্যতার অন্যান্য মাপকাঠির কথা বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৭ ডিসেম্বর। এর পর প্রার্থীদের স্কিল টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত বাছাই করা হবে। প্রতিষ্ঠানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে ১৯ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায়। প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে সকাল ১১টার মধ্যে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE