Advertisement
০১ জুন ২০২৪
IISER Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে স্নাতকোত্তীর্ণদের কাজের সুযোগ, কোথায় চলছে নিয়োগ?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের কলকাতা দফতরে সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রিটিভ অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী প্রয়োজন। ওই পদে এক থেকে দু’বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

IISER, Kolkata

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১২:৪৪
Share: Save:

কেন্দ্রীয় অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের কলকাতা দফতরে সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রিটিভ অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী প্রয়োজন।

নিযুক্তকে ‘বায়োইঞ্জিনিয়ারিং ব্যাকটেরিয়াল এক্সট্রাসেলুলার ভেসিকেলস (বিইভিএস) অ্যাজ আ মাল্টিফাংশানাল ওরাল ডেলিভারি প্ল্যাটফর্ম ফর বায়োমেডিক্যাল অ্যাপ্লিকেশনস’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। এই প্রকল্পে সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের তরফে আর্থিক অনুদান দেওয়া হবে।

যে কোনও বিষয়ে স্নাতকোত্তীর্ণরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। তবে তাঁদের গবেষণাগারের প্রাণীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পাশাপাশি, প্রাণীদের রক্ষণাবেক্ষণ এবং কম্পিউটার ব্যবহারের দক্ষতা থাকাও আবশ্যক। অনূর্ধ্ব ৫০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

আগ্রহীদের ইমেল মারফত জীবনপঞ্জি, কর্মজীবনের শংসাপত্র এবং অন্যান্য নথি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নভেম্বর মাসের প্রথম সপ্তাহে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। নিযুক্তেরা মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE