Advertisement
১৭ মে ২০২৪
IIM Calcutta Recruitment 2023

জোকার ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট কলকাতায় চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

কম্পিউটার সেন্টারের জন্য ডেপুটি জেনারেল ম্যানেজার (আইটি) এবং জেনারেল ম্যানেজার (আইটি) পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ১.৫ লক্ষ টাকা এবং ২.৪ লক্ষ টাকা প্রতি মাসে।

IIM Calcutta

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট কলকাতা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

জোকার ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট কলকাতা (আইআইএমসি) বিভিন্ন পদে কর্মী নিয়োগ করবে। প্রতিটি পদের জন্য আলাদা ভাবে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। বিভিন্ন পদে বেশ কিছু কর্মী নেওয়া হবে প্রতিষ্ঠানে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদন জানাতে হবে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে ম্যানেজার ফর দ্য লাইব্রেরি, ডেপুটি জেনারেল ম্যানেজার (আইটি) ফর দ্য কম্পিউটার সেন্টার, জেনারেল ম্যানেজার (আইটি) ফর দ্য কম্পিউটার সেন্টার এবং অ্যাসিস্ট্যান্ট ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট অফিসার (এএফ অ্যান্ড এও) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে পাঁচটি। ম্যানেজার ফর দ্য লাইব্রেরি এবং এএফ অ্যান্ড এও পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ এবং ৩৫ বছরের মধ্যে। অন্য পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। এএফ অ্যান্ড এও পদে প্রার্থীকে নিয়োগ করা হবে দু’বছরের জন্য। বাকি পদগুলিতে চুক্তির ভিত্তিতে তিন বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৫৫,০০০ টাকা। ডেপুটি জেনারেল ম্যানেজার (আইটি) ফর দ্য কম্পিউটার সেন্টার, জেনারেল ম্যানেজার (আইটি) ফর দ্য কম্পিউটার সেন্টার এবং অ্যাসিস্ট্যান্ট ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট অফিসার (এএফ অ্যান্ড এও) পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ১.৫ লক্ষ টাকা, ২.৪ লক্ষ টাকা এবং ১.০৫ লক্ষ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতিটি পদে আবেদনের জন্য রয়েছে শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং প্রয়োজনীয় দক্ষতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে। নিয়োগের জন্য লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের আয়োজন করা হবে প্রতিষ্ঠানের তরফে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের জমা দিতে হবে ২০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ৪ অক্টোবর। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE