Advertisement
০২ মে ২০২৪
Indian Railways Jobs 2024

রেল হাসপাতালে কর্মখালি, কোন পদে চলছে নিয়োগ? কারা আবেদন করতে পারবেন?

ভারতীয় রেলের অধীনস্থ গার্ডেনরিচের হাসপাতালে কর্মী প্রয়োজন। আবেদনকারীদের বয়স ৫৩ বছর মধ্যে হতে হবে।

Indian Rail.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৬:০৭
Share: Save:

ভারতীয় রেলে কর্মখালি। এই মর্মে দক্ষিণ পূর্ব শাখার তরফে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কনট্র্যাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনারস পদে কর্মী নিয়োগ করা হবে। কর্মস্থল হবে গার্ডেনরিচের সেন্ট্রাল হাসপাতাল। মোট দু’টি পদে কর্মী প্রয়োজন।

ডেন্টাল সার্জারি বিভাগে মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমডিএস) কিংবা ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁর অন্তত সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। রাজ্য কিংবা জাতীয় ডেন্টাল কাউন্সিলে পদপ্রার্থীদের নাম নথিভুক্ত রাখতে হবে।

কনট্র্যাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনারস হিসাবে প্যাথোলজিতে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রির সঙ্গে ডক্টর অফ মেডিসিন (এমডি) থাকতে হবে। রাজ্য কিংবা জাতীয় মেডিক্যাল কাউন্সিলে আবেদনকারীর নাম নথিভুক্ত থাকতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্তদের মাসিক পারিশ্রমিক হিসাবে ৯৫,০০০ টাকা দেওয়া হবে। ৩ মে গার্ডেনরিচের সেন্ট্রাল হাসপাতালে ইন্টারভিউ হবে। ওই দিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে সঙ্গে নিয়ে আসতে হবে। এই বিষয়ে সবিস্তার জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Rail hospital job Kolkata Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE