Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

রাজ্যে মালদহ মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

ইন্টারভিউ হবে আগামী ১২ মার্চ দুপুর আড়াইটে থেকে। নথি যাচাই প্রক্রিয়া শুরু হবে দুপুর ২টো থেকে।

Malda Medical College and Hospital

মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১৮:৩০
Share: Save:

রাজ্যে মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসক নিয়োগ করা হবে। দু’দিন আগেই সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। হাসপাতালের বিভিন্ন বিভাগের জন্য নিয়োগ করা হবে চিকিৎসকদের। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদন জানাতে হবে না।

হাসপাতালে নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট পদে। মোট শূন্যপদ রয়েছে সাতটি। হাসপাতালের অপথ্যালমোলজি, রেডিয়োলজি, এমারজেন্সি মেডিসিন এবং সিসিউ বিভাগে কাজ করতে হবে নিযুক্তদের। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিকের বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি।

আবেদন জানাতে প্রার্থীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল/ যে কোনও রাজ্য কাউন্সিল দ্বারা স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। একই সঙ্গে প্রয়োজন পশ্চিমবঙ্গ রাজ্য মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশনও। যাঁরা এই বছর ইন্টার্নশিপ শেষ করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এই পদে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে আগামী ১২ মার্চ দুপুর আড়াইটে থেকে। নথি যাচাই প্রক্রিয়া শুরু হবে দুপুর ২টো থেকে। ওই দিন আবেদনপত্র-সহ সমস্ত নথি নিয়ে উপস্থিত হতে হবে প্রার্থীদের। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE