Advertisement
০১ জুন ২০২৪
WB Govt Job 2024

৭২টি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে মুর্শিদাবাদের প্রশাসনিক বিভাগ, কোন পদে?

মোট শূন্যপদ রয়েছে ৭২টি। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। প্রতি মাসে ১০ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪১
Share: Save:

মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

চুক্তির ভিত্তিতে অবসরপ্রাপ্ত ক্লার্ক পদে নিয়োগ করা হবে কর্মী। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর, মুর্শিদাবাদ জেলার তরফে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৭২টি। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে করণিক পদের কাজ জানা থাকতে হবে। পাশাপাশি, ইংরেজি ড্রাফটিং-এর কাজও জানা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২২ এবং ২৩ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ২১ ফেব্রুয়ারি বিকেল ৪টের মধ্যে জমা দিতে হবে। পাশাপাশি, ইন্টারভিউয়ের দিনেও প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE