Advertisement
৩০ এপ্রিল ২০২৪
NIFT Recruitment 2024

তরুণ পেশাদার নিয়োগ করবে এনআইএফটি, আবেদন করবেন কী ভাবে?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। দিল্লি, বেঙ্গালুরু, কলকাতা ও মুম্বই শাখার জন্য এই নিয়োগ। শুরুতে কাজের মেয়াদ এক বছরের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৬:৫৬
Share: Save:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি)-তে রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

তরুণ পেশাদার (ইয়ং প্রফেশন্যাল) নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। দিল্লি, বেঙ্গালুরু, কলকাতা ও মুম্বই শাখার জন্য এই নিয়োগ। শুরুতে কাজের মেয়াদ এক বছরের। তবে প্রয়োজন অনুসারে এই মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৬৫ থেকে ৭৫ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিবিএ/ এমবিএ/ স্নাতক/ স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নরা আবেদন করতে পারবেন। কম্পিউটারে এমএস অফিসের কাজে দক্ষতা থাকা চাই। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে এনআইএফটি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। এ ছাড়া, বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করলেও হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৯ মার্চ ’২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইএফটি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE