Advertisement
১৭ জুন ২০২৪
Govt Job Recruitment 2023

নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরিতে ফোটোগ্রাফার নিয়োগ, বেতন কত?

মোট শূন্যপদ রয়েছে ৩টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৯,২০০ টাকা থেকে ৯২,৩০০ টাকার মধ্যে।

নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরি।

নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৭:৩৫
Share: Save:

ফোটোগ্রাফি নিয়ে চর্চা রয়েছে, পাশাপাশি কাজেরও প্রয়োজন রয়েছে? খোঁজ নেওয়া যেতে পারে নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরিতে। সম্প্রতি এই সংক্রান্ত নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাদের ওয়েবসাইটে। পাশাপাশি, সম্প্রতি প্রকাশিত ‘এমপ্লয়মেন্ট নিউজ়’ পত্রিকাতেও মিলবে বিজ্ঞপ্তিটি।

ফোটোগ্রাফার পদে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৩টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৯,২০০ টাকা থেকে ৯২,৩০০ টাকার মধ্যে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের নিচে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, ফটোগ্রাফি সংক্রান্ত বিষয়ে কোনও ডিপ্লোমা অথবা সার্টিফিকেট কোর্সের শংসাপত্র থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘ভ্যাকান্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। ‘এমপ্লয়মেন্ট নিউজ়’ পত্রিকা অনুযায়ী আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৫ জুলাই ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নেহরু মেমোরিয়াল মিউজ়িয়াম অ্যান্ড লাইব্রেরির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE