Advertisement
২৯ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2023

এনআইটি দুর্গাপুরে আইসিএমআরের প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও বাড়িভাড়া বাবদ ভাতা মিলবে।

NIT Durgapur

এনআইটি দুর্গাপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৭:৩৪
Share: Save:

দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি)-তে কর্মখালি। প্রতিষ্ঠানে একটি কেন্দ্রীয় প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের বায়োটেকনোলজি বিভাগের গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে সিনিয়র রিসার্চ ফেলো (এসআরএফ) পদে। শূন্যপদ এবং আবেদনকারীদের বয়সের বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও বাড়িভাড়া বাবদ ভাতা মিলবে। সর্বাধিক তিন বছরের জন্য এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

প্রকল্পটি কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থ সহায়তায় পরিচালিত হবে। প্রকল্পটির নাম ‘আইডেন্টিফিকেশন অফ অ্যান্টিলিশম্যানিয়াল মলিকিউলস অ্যাক্টিং অ্যাজ় নভেল ইনহিবিটরস এগেনস্ট ইন্ট্রাসেলুলার লিপিড সিগন্যালিং মেশিনারি ইন লিশম্যানিয়া ডোনোভানি’।

আবেদনের জন্য প্রার্থীদের বায়োটেকনোলজি বা সম্পর্কিত কোনও বিষয়ে এমএসসি বা এমটেকে ন্যূনতম ৬০ শতাংশ থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার এ ছাড়াও অন্যান্য মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তি থেকে বিশদ জানা যাবে।

আগ্রহীদের নিজেদের জীবনপঞ্জি-সহ আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ অক্টোবর। বাছাই প্রার্থীদের এই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ বাছাই প্রার্থীদের মেল মারফত জানানো হবে। প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE