Advertisement
০৩ মে ২০২৪
NBU Recruitment 2024

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে, আবেদন করবেন কী ভাবে?

বিশেষ গবেষণায় কাজ করতে হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টকে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। গবেষণা যত দিন চলবে তত দিনই হবে কাজের মেয়াদ।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৯:০৫
Share: Save:

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে রয়েছে গবেষণা সংক্রান্ত কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গবেষণা সংক্রান্ত প্রকল্পে রয়েছে কাজের সুযোগ।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের রসায়ন বিভাগের তরফে নেওয়া হবে এই পদে। বিশেষ গবেষণায় কাজ করতে হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টকে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। গবেষণাটি যত দিন চলবে তত দিন কাজের মেয়াদ থাকবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে থাকতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ রসায়ন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে আবেদনপত্র জমা দিতে হবে। ‘কভার লেটার’ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি মেল করা দরকার। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ১৮ জানুয়ারি ’২৪ প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। ১৮ তারিখ থেকে সাত দিনের মধ্যে আবেদনপত্র মেল করা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE