Advertisement
০৩ জুন ২০২৪
WB Govt Job Recruitment 2023

মালদহ জেলায় রয়েছে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট জজ, মালদহর তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। উভয় পদে মোট ছ’জনকে নেওয়া হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৫
Share: Save:

মালদহ জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইংলিশ স্টেনোগ্রাফার গ্রেড ২ এবং গ্রেড ৩ পদে নিয়োগ করা হবে কর্মী। ‘অফিস অফ দ্য ডিস্ট্রিক্ট জজ, মালদহর তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। উভয় পদে মোট ছ’জনকে নেওয়া হবে। আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩৯ বছরের মধ্যে হওয়া দরকার। ইংলিশ স্টেনোগ্রাফার গ্রেড ২ পদে বেতনক্রম হবে ৩৭,১০০-৯৫,৫০০ টাকা। আবেদনকারীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। কম্পিউটারে টাইপিংয়ের কাজে দক্ষ হওয়া দরকার।ইংলিশ স্টেনোগ্রাফার গ্রেড ৩ পদে বেতনক্রম হবে ৩২,১০০-৮২,৯০০ টাকা। আবেদনকারীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। কম্পিউটারে টাইপিংয়ের কাজে দক্ষ হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গিয়ে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। শেষে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ১২ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মালদা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE