Advertisement
১৭ মে ২০২৪
Oil India Jobs 2024

ওয়েল ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, মাসিক বেতন ৭০ হাজার টাকা

গুয়াহাটির সেন্টার অফ এক্সিলেন্স ফর এনার্জি স্টাডিজ়ে কর্মখালি রয়েছে। ওই শূন্যপদে চুক্তির ভিত্তিতে দু’বছরের জন্য কাজ করতে হবে।

Oil India Limited.

ওয়েল ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৪:০৭
Share: Save:

ওয়েল ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গুয়াহাটির সেন্টার অফ এক্সিলেন্স ফর এনার্জি স্টাডিজ়ের জন্য স্বল্প সময়ের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। মোট দু’বছরের জন্য কেমিস্ট পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি।

সংশ্লিষ্ট পদের জন্য রসায়নে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাধ্যতামূলক। এ ছাড়াও তাঁদের পেট্রোকেমিক্যাল এক্সপ্লোরেশন বিভাগে জিওকেমিস্ট্রি নিয়ে পূর্বে অন্তত দু’বছরের পেশাদার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পাশাপাশি, কোর ফ্লাড অ্যানালিসিস, রক-এভাল পাইরোলাইজ়ার, ইওন কোমাটোগ্রাফের সাহায্যে কাজের দক্ষতা থাকতে হবে।

সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে ২৪ থেকে ৪০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। প্রাথমিক ভাবে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। পরবর্তীকালে ওই পদের মেয়াদ আরও এক বছরের জন্য বৃদ্ধি করা হবে। এই পদে আবেদনকারীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। নিয়োগের পর প্রতি মাসে ৭০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের সরাসরি অসমের গুয়াহাটির দফতরে উপস্থিত হতে হবে। ৯ জানুয়ারি, বেলা ৯টা থেকে ১১টা পর্যন্ত আবেদনকারীদের নাম নথিভুক্ত করা হবে। বেলা ১১টার পর আর কোনও প্রার্থীর নাম নথিভুক্ত করা হবে না। ওই দিন প্রার্থীদের জীবনপঞ্জি, ছবি, জন্মের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও জানতে হলে প্রার্থীদের ওয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE