Advertisement
০২ জুন ২০২৪
WB Govt Job 2024

পূর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য বিভাগে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৭ বছরের মধ্যে থাকা দরকার। পদ অনুযায়ী বেতন দেওয়া হবে ৭০ হাজার টাকা পর্যন্ত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৫:০৯
Share: Save:

পূর্ব মেদিনীপুর জেলায় একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নেওয়া হবে।

একাধিক বিভাগে স্পেশ্যালিস্ট, শিশুরোগ বিশেষজ্ঞ এবং মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ৩২টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৭ বছরের মধ্যে থাকা দরকার। পাশাপাশি, মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। স্পেশ্যালিস্টরা দিন প্রতি ৩ হাজার টাকা করে বেতন পাবেন। শিশুরোগ বিশেষজ্ঞ প্রতি মাসে পাবেন ৭০ হাজার টাকা এবং মেডিক্যাল অফিসার পদে বেতন হবে ৬০ হাজার টাকা প্রতি মাসে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

২৯ এবং ৩০ জানুয়ারি ইন্টারভিউ হবে। বেলা ১২টা থেকে ভোর ৪টে পর্যন্ত চলবে। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র-সহ পৌঁছে যেতে হবে। আবেদনপত্র সংগ্রহের জন্য প্রার্থীকে প্রথমে পূর্ব মেদিনীপুর জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE