Advertisement
০১ জুন ২০২৪
Eastern Railway Jobs 2023

শিয়ালদহের রেল হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পূর্ব রেলের অধীনস্থ বিআর সিংহ হাসপাতালে সিটিভিএস সার্জেন পদে কর্মী নিয়োগ করা হবে। সার্জেন হিসাবে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

B R Singh Hospital.

বি আর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৫:১৭
Share: Save:

ভারতীয় রেলে কাজের সুযোগ। রেলের পূর্বাঞ্চলীয় শাখার বিআর সিংহ হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। চাহিদার নিরিখে কার্ডিওথোরাসিক অ্যান্ড ভাসকুলার সার্জেন (সিটিভিএস) পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন।

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ চিরুগিয়ে (এমসিএইচ) কিংবা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের কাজের সুযোগ দেওয়া হবে। তাঁদের কার্ডিয়াক সার্জারি বিভাগে পূর্বে অস্ত্রোপচারের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিদের সুপার স্পেশালিস্ট হিসাবে অ্যাডাল্ট অ্যান্ড পিডিয়াট্রিক কার্ডিয়াক কেসের উপর কাজ করতে হবে। ৩০ থেকে ৬০ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, চিফ সার্জনকে সিনিয়র কার্ডিয়াক অ্যানাস্থেশিস্ট, জুনিয়র কার্ডিয়াক সার্জেন এবং স্পেশালাইজড ওটি নার্সও নিয়ে আসতে হবে। মোট দু’বছরের জন্য সিটিভিএস সার্জেন পদে কাজ করতে হবে।

৭ ডিসেম্বর বেলা ১টায় শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালের চিফ মেডিক্যাল ডিরেক্টরের অফিসে ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহীদের ওই দিন জীবনপঞ্জি-সহ শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র সঙ্গে রাখতে হবে। উল্লিখিত পদ সম্পর্কিত বিষয়ে আরও জানতে পূর্ব রেলের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE