Advertisement
১৭ মে ২০২৪
Project Assistants Jobs 2024

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সে গবেষণা করতে চান? মাসে ৫০ হাজার টাকা আয়ের সুযোগ

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার ফ্রেনা ডিভিশনের জন্য ওই পদে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের প্রয়োজন।

Saha Institute of Nuclear Physics.

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৪
Share: Save:

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সে কর্মখালি। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংস্থার ফ্রেনা বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। ওই পদে মোট তিন জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদে পদার্থবিদ্যায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদের জন্য মেকানিক্যাল, ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রিক্যাল কিংবা ইনস্ট্রুমেন্টেশন্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের আবেদনও গ্রহণ করা হবে। তবে আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

নিযুক্ত ব্যক্তিদের চলতি বছরের অক্টোবর মাস পর্যন্ত উল্লিখিত পদে কাজ করতে হবে। কাজের নিরিখে প্রতি মাসে ৩০,০০০ থেকে ৫০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের আগে আবেদনপত্র জমা দিতে হবে। ডকুমেন্ট কিংবা পিডিএফ ফরম্যাটে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি অনলাইনে জমা দিতে হবে।

আবেদনপত্র ৮ মার্চ পর্যন্ত গ্রহণ করা হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হবে। ইন্টারভিউয়ের মাধ্যমেই পদে নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তাই প্রার্থীদের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saha Institute of Nuclear Physics WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE