Advertisement
১৭ মে ২০২৪
SJVN Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা সাতলুজ জলবিদ্যুৎ নিগমে ইঞ্জিনিয়ার নিয়োগ, চাকরির সুযোগ কোন কোন পদে?

পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে বিভিন্ন পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৮০,০০০ থেকে শুরু করে ১,১৮,০০০ টাকা পর্যন্ত।

SJVN

এসজেভিএন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২১
Share: Save:

ইঞ্জিনিয়ারদের জন্য চাকরির সুযোগ রয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থা সাতলুজ জলবিদ্যুৎ নিগম (এসজেভিএন)-এ। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় নিয়োগ হবে ফিল্ড ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল/ সিভিল), ফিল্ড অফিসার (অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ), ফিল্ড অফিসার (এফ অ্যান্ড এ) এবং ফিল্ড ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল/ সিভিল) পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৯। প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে বিভিন্ন পদে আবেদনের বয়ঃসীমাও বিভিন্ন। তবে প্রার্থীদের বয়স ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে হলে সমস্ত পদে আবেদন করতে পারবেন। পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে বিভিন্ন পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৮০,০০০ থেকে শুরু করে ১,১৮,০০০ টাকা পর্যন্ত। পদগুলিতে প্রথমে তিন বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। এর পর কাজের ভিত্তিতে এবং প্রয়োজন অনুসারে এই মেয়াদ আরও দু’বছর বাড়তে পারে। নিযুক্তদের দেশে বা বিদেশে সংস্থার বিভিন্ন অফিসে পোস্টিং দেওয়া হবে।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিতরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৫৯০ টাকা জমা দিতে হবে। এর পর আবেদনপত্র এবং অন্যান্য নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। আবেদন প্রক্রিয়া শুরু হবে ২৫ সেপ্টেম্বর। শেষ হবে আগামী ১৫ অক্টোবর। পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে সিমলাতে সংস্থার কর্পোরেট অফিসে। ইন্টারভিউয়ের দিনক্ষণ বাছাই প্রার্থীদের যথাসময়ে জানানো হবে। নিয়োগের বিষয়ে সমস্ত তথ্য জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE