Advertisement
২৩ মে ২০২৪
OICL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ওরিয়েন্টাল ইনশিয়োরেন্সে অফিসার পদে কর্মী নিয়োগ, রয়েছে ১০০টি শূন্যপদ

নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা প্রতি মাসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৭:৫৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা দি ওরিয়েন্টাল ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (ওআইসিএল)-এ উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একশো শূন্যপদে নিয়োগ হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

সংস্থায় নিয়োগ হবে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (স্কেল-১) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০০। সংস্থার যে সমস্ত ক্ষেত্রে সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে, সেগুলি হল— অ্যাকাউন্টস, অ্যাকচ্যুরিয়াল, ইঞ্জিনিয়ারিং, আইটি, মেডিক্যাল এবং লিগ্যাল। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা প্রতি মাসে। প্রথম এক বছর নিযুক্তদের প্রোবেশনে রাখা হবে।

প্রতি ক্ষেত্রে আবেদনকারীদের জন্য পৃথক যোগ্যতার মাপকাঠি ধার্য করা হয়েছে। প্রার্থীদের প্রিলিমিনারি পরীক্ষা, মেন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন শহরের পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার আয়োজন করা হবে। প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণরাই পরবর্তী স্তরের পরীক্ষাগুলি দিতে পারবেন।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিতদের যথাক্রমে ২৫০ এবং ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ এপ্রিল। নিয়োগের শর্তাবলি জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE