Advertisement
১১ জুন ২০২৪
UBKV Recruitment 2023

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া ইউনিটে কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রতি অ্যাসাইনমেন্টে ন্যূনতম ১৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ২০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে নিযুক্তকে।

UBKV

উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৬:১০
Share: Save:

মাল্টিমিডিয়া সংক্রান্ত নানাবিধ কাজের দক্ষতা এবং নির্দিষ্ট যোগ্যতা থাকলে এ বার কাজের সুযোগ রয়েছে উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অস্থায়ী ভাবে স্বল্প সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউ এবং প্র্যাক্টিক্যাল পরীক্ষার মাধ্যমে। তাই আগ্রহীদের এর জন্য আলাদা ভাবে আবেদন করতে হবে না।

বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টরেট অফ এক্সটেনশন এডুকেশনের মিডিয়া ইউনিটের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে মিডিয়া অ্যাসিস্ট্যান্ট (অ্যাড-হক) পদে। শূন্যপদ একটি। আবেদনের জন্য প্রার্থীদের অনূর্ধ্ব ৪০ বছর বয়সি হতে হবে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। আগামী বছরের মার্চ মাস পর্যন্ত নিযুক্ত ব্যক্তিকে এই পদে কাজ করতে হবে। তবে কাজের উপর নির্ভর করে এই মেয়াদ পরে বাড়ানোও হতে পারে। প্রতি অ্যাসাইনমেন্টে ন্যূনতম ১৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ২০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে নিযুক্তকে।

আবেদনের জন্য প্রার্থীদের স্নাতক বা সমতুল যোগ্যতার পর মাল্টিমিডিয়া/ অ্যানিমেশন/ ডিটিপিতে সার্টিফিকেট/ ডিপ্লোমা থাকতে হবে। প্রার্থীদের কোনও প্রকল্পে/ অফিসে/ প্রতিষ্ঠিত ব্যবসায়িক সংস্থায় ন্যূনতম ছ’মাস ডিটিপি/ মাল্টিমিডিয়া/ অ্যানিমেশন সংক্রান্ত কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। যাঁদের বিশ্ববিদ্যালয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগামী ৭ নভেম্বর সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হয়েছে। ইন্টারভিউ হবে বিশ্ববিদ্যালয়েই। প্রার্থীদের ওই দিন আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। নিয়োগের বিষয়ে অন্যান্য তথ্য জানার জন্য আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE