Advertisement
১৭ মে ২০২৪
Kolkata Port Trust Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরের হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য হিন্দি অনুবাদক প্রয়োজন। সংশ্লিষ্ট পদের জন্য ২৫ বছর বা তার অধিক বয়স্ক ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে।

Kolkata Port.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:২০
Share: Save:

শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরের হলদিয়া ডক কমপ্লেক্সে কর্মখালি। সম্প্রতি এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থার তরফে হিন্দি অনুবাদক পদে ২৫ বছর বা তার অধিক বয়স্কদের আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ একটি।

আবেদনকারীদের যোগ্যতা:

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের স্নাতক কিংবা স্নাতকোত্তর স্তরে হিন্দি এবং ইংরেজি থাকা প্রয়োজন। তাঁদের ন্যূনতম তিন বছর সংশ্লিষ্ট ভাষায় অনুবাদক হিসাবে কাজ করার অভিজ্ঞতা থাকা আবশ্যক। এ ছাড়াও হিন্দি অথবা সাংবাদিকতা বিষয়ে শিক্ষকতা করেছেন, উল্লিখিত পদের জন্য এমন প্রার্থীদের আবেদনও গ্রহণ করা হবে।

পারিশ্রমিক:

নিযুক্ত প্রার্থীকে মাসে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ডাকযোগে প্রার্থীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। ১৫ এপ্রিল পর্যন্ত এই পদে আবেদন গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE