Advertisement
১৯ মে ২০২৪
Oindrila Sen

বিক্রমের ‘ক্রাশ’ ঐন্দ্রিলা? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

করোনায় আক্রান্ত হয়ে চার দেওয়ালের ঘেরাটোপে বন্দি ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা ও বিক্রম

ঐন্দ্রিলা ও বিক্রম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ২০:১০
Share: Save:

ঐন্দ্রিলা সেন এবং বিক্রম চট্টোপাধ্যায়। ছোট পর্দার জনপ্রিয় জুটি। পর্দায় দু’জনের রসায়নে বুঁদ অসংখ্য অনুরাগী। বাস্তবে ছবিটা যদিও আলাদা। বিক্রম নয়, অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে ‘সাত পাকে বাঁধা’ ঐন্দ্রিলার মন। কিন্তু বিক্রম? তাঁর প্রেমের কিস্‌সা তো কখনও শিরোনামে আসেনি। তা হলে কি ‘রিল’ জীবনের নায়িকাকেই ভাল লেগেছে গিয়েছে নায়কের? সম্প্রতি এমনই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হল ঐন্দ্রিলার দিকে।

করোনায় আক্রান্ত হয়ে চার দেওয়ালের ঘেরাটোপে বন্দি ঐন্দ্রিলা। সময় কাটাতে নেটমাধ্যমে ‘কিউ অ্যান্ড এ সেশন’ করছিলেন অনুরাগীদের সঙ্গে। অর্থাৎ অভিনেত্রীকে তাঁর অনুরাগীরা বিভিন্ন প্রশ্ন করবেন এবং নিজের ইনস্টাগ্রাম স্টেটাসের মাধ্যমে সেগুলির উত্তর দেবেন ঐন্দ্রিলা। বহু অনুরাগী নানা রকম প্রশ্ন করেছেন অভিনেত্রীকে। নিষ্ঠার সঙ্গে উত্তরও দিয়েছেন ঐন্দ্রিলা। তবে এক অনুরাগী অল্প খুনসুটি করে প্রশ্ন করেছেন, ‘আচ্ছা তোমার কি মনে হয় না, বিক্রমের তোমার উপর ক্রাশ আছে?’ মজার মোড়কে উত্তর দিয়েছেন ঐন্দ্রিলাও। নিজের সঙ্গে বিক্রমের একটি ছবি শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে, ঐন্দ্রিলার গলা জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন বিক্রম। সম্ভবত কোনও ধারাবাহিকে শ্যুটিংয়ের ফাঁকে তোলা ছবি। তার সঙ্গেই ঐন্দ্রিলা লিখেছেন, ‘বিশাল আছে। বলে না, লজ্জা পায়’। এই ইনস্টাগ্রাম স্টোরিতে বিক্রমকেও ট্যাগ করেছেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার জবাব

ঐন্দ্রিলার জবাব

জি বাংলার ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে রাজা-দুষ্টুর ভূমিকায় অভিনয় করেছিলেন বিক্রম-ঐন্দ্রিলা। স্বামী-স্ত্রীর চরিত্রে তাঁদের রসায়ন রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে দর্শক মহলে। এর পরে ‘ফাগুন বউ’ ধারাবাহিকেও ফিরে আসে এই জুটি। তবে পর্দায় যতই প্রেম থাকুক না কেন, বাস্তব জীবনে খুব ভাল বন্ধু ঐন্দ্রিলা এবং বিক্রম। বিক্রমের কথায়, ঐন্দ্রিলা তাঁর বোনের মতো। এমনকি এক সময় ঐন্দ্রিলাকে অঙ্কুশের সঙ্গে দেখা করাতেও নিয়ে যেতেন বিক্রম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Oindrila Sen Vikram Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE