Advertisement
০২ মে ২০২৪
Aaliya-Nawazuddin divorce case

খোরপোশ না নিয়েও নিচ্ছেন! নওয়াজ়ের বাড়িটাই লাগবে শুধু আলিয়ার! পেয়েছেন নতুন প্রেমিকও

আলিয়া জানান, আদালতের মধ্যস্থতায় তাঁর এবং নওয়াজ়ের মধ্যে আর্থিক বিনিময় হয়েছে। নওয়াজ় প্রতি মাসে তাঁকে যে অর্থ দিচ্ছেন, সেটিও আদালতের নির্দেশ।

Aaliya Siddiqui clarifies she hasn\\\\\\\'t taken alimony from Nawazuddin Siddiqui

(বাঁ দিকে) আলিয়া সিদ্দিকি। নওয়াজ়ুদ্দিন সিদ্দিকি (ডান দিকে)। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ০৯:১২
Share: Save:

দাম্পত্য ভেঙেছে নওয়াজুদ্দিন সিদ্দিকির। সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা হয়ে যাওয়ার পর মুখ খুললেন অভিনেতার প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকি। জানালেন, তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি খোরপোশ নিয়েছেন, সে কথা একেবারেই সত্যি নয়।

তা হলে নওয়াজ়ের থেকে কী নিয়েছেন আলিয়া? তা-ও স্পষ্ট করলেন। এক সাক্ষাৎকারে আলিয়াকে বলতে শোনা যায়, “আমি ওই লোকটার কাছ থেকে এক পয়সাও নিইনি। উল্টে লিখে দিয়েছি যে, সে যা চায় আমার থেকে নিতে পারে, শুধু বাড়িটা বাদে। বাড়িটা আমার দরকার।”আলিয়ার দাবি, সেই বাড়িতে তাঁর সমান ভাগ আছে। সেই ভাগ তিনি নওয়াজ়ের থেকে চান, যাতে ধারদেনা মিটিয়ে নিজের মতো বাঁচতে পারেন।আলিয়ার কথায়, “বেঁচে থাকার জন্য ওই বাড়িটাই আমার একমাত্র প্রয়োজন এখন।”

এর পরই আলিয়া জানান, আদালতের মধ্যস্থতায় তাঁর এবং নওয়াজ়ের মধ্যে আর্থিক বিনিময় হয়েছে। নওয়াজ় প্রতি মাসে তাঁকে যে অর্থ দিচ্ছেন, সেটিও আদালতের নির্দেশ। আরও স্পষ্ট করতে চান যে, নওয়াজ় তাঁকে ছাড়েননি। তিনি নওয়াজ়কে ছেড়েছেন।

শুধু তা-ই নয়, ইতিমধ্যে আলিয়ার জীবনে এসেছেন নতুন প্রেমিকও। ইটালিতে এক পার্টিতে সেই ব্যক্তির সঙ্গে আলাপ। কঠিন সময়ে তাঁকে পাশে পেয়ে ভাল আছেন বলে জানান আলিয়া। তবে এখনই সেই সম্পর্ক নিয়ে এর বেশি বলতে নারাজ তিনি। কন্যা শোরা জানতে চাইলেও বলেননি। তবে তাঁর কথায়, এখনই বিয়ের পরিকল্পনা নেই। বন্ধুত্বটুকুই উপভোগ করছি। সময় এলে জানাব।” যদিও আলিয়া স্পষ্ট করে দেন যে, আনুষ্ঠানিক ভাবে এখনও তাঁর এবং নওয়াজ়ের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawazuddin Siddiqui Aaliya Siddiqui
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE