Advertisement
১৫ জুন ২০২৪
Aamir Ali on Vikrant Massey and Mrunal Thakur

‘ওরা আমার মতো টিভির তারকা নয়’, ওটিটিতে বিক্রান্ত ও ম্রুণালের অভিনয় নিয়ে বললেন আমির

“বিক্রান্ত ও ম্রুণাল টেলিভিশনে পার্শ্বচরিত্রে অভিনয় করেছে বলে, ওটিটি-তে বড় চরিত্র পেতে অসুবিধা হয়নি ওদের। কিন্তু ওটিটি-র জন্য আমি ভীষণ নায়কসুলভ,” বললেন অভিনেতা।

Image of Vikrant Massey, Mrunal Thakur  and Aamir Ali

(বাঁ দিকে) বিক্রান্ত মাসে, ম্রুণাল ঠাকুর ও আমির আলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৯:১২
Share: Save:

স্টারডমই তাঁর সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে, জানালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আমির আলি। ওটিটি-র দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করতে না পারার নেপথ্য কারণ জানালেন তিনি। “অভিনেতা নই, ছোট পর্দার তারকা আমি। সেই কারণে ওয়েব সিরিজ়ে সুযোগ পাচ্ছি না। বিক্রান্ত মাসে এবং ম্রুণাল ঠাকুরের প্রসঙ্গ টেনে বললেন, “ওরা টেলিভিশনে ছোট চরিত্রে অভিনয় করেছে। পার্শ্বচরিত্রে অভিনয় করেছে বলে ওটিটিতে বড় চরিত্র পেতে অসুবিধা হয়নি ওদের।”

ইন্ডাস্ট্রির অনেক পরিচালকের সঙ্গে সুসম্পর্ক রয়েছে অভিনেতার। তিনি জানিয়েছেন, “আমার মা ও বোনের সঙ্গে আলাপ করিয়েছি তাঁদের। নৈশভোজেও আমন্ত্রণ জানিয়েছি। কিন্তু কেউ কোনও চরিত্রে অভিনয়ের জন্য আমাকে ভাবতে পারেননি। তাঁদের কাছে আমি শুধুই এক জন টেলিভিশনের তারকা।” তাঁকে বলা হচ্ছে, তিনি ওটিটি-র কোনও চরিত্রের জন্য ‌নাকি উপযুক্ত নন!

টেলিভিশনে ১১ বছরে ৮টি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। “আমার নায়ক ইমেজের জন্য বর্তমানে চরিত্র পেতে অসুবিধা হচ্ছে। তাঁর কথায়, “বিক্রান্ত, ম্রুণাল এক-দু’টো ধারাবাহিকে অভিনয় করেছে। টেলিভিশনে অভিনয় থেকে যা শিখেছে, তার ব্যবহারিক প্রয়োগ করছে ওটিটিতে। কিন্তু ওটিটির জন্য আমি ভীষণ নায়কসুলভ।”

নায়ক ছাড়া তাঁকে অন্যান্য চরিত্রে কল্পনা করতে পারেন না পরিচালকেরা। কেরিয়ারের শুরুতে ছবিতে অভিনয় করেছেন। পরে আর্থিক অনটনের জেরে টেলিভিশনে কাজ শুরু করেন আমির আলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE