Advertisement
২৭ মে ২০২৪
aamir khan

Aamir Khan: আমার ছবি অপছন্দ হলে মা সটান মুখের উপর বলে, কী বানিয়েছ, থামাও শিগগির: আমির

ছেলের অভিনয় কিংবা পরিচালনা-প্রযোজনায় প্রত্যেকটা ছবিই খুঁটিয়ে দেখেন জিনাত হুসেন। নিখুঁত অভিনেতা থেকে ইদানীং নিখুঁত ছবি করিয়ে হিসেবে বলিউডে আমিরের নামডাক হলে কী হবে, পছন্দ না হলেই সটান মুখের উপর বলে দেন মা! আমিরও নিজে সেই সমালোচনার উপরে অনেকখানি নির্ভর করেন।

মায়ের মতামতের অপেক্ষায় থাকেন আমির।

মায়ের মতামতের অপেক্ষায় থাকেন আমির।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১২:১০
Share: Save:

ছোটবেলায় মায়ের বকুনি বড় ভয়ের! আর বড়বেলায়? মায়ের বকুনি না হোক, সমালোচনাই কিন্তু ঠিক পথ দেখিয়ে দেয় সন্তানদের। অন্তত তেমনটাই মনে করেন আমির খান। তা না হলে এখনও ছবি নিয়ে মায়ের মতামতের উপরেই নির্ভর করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’?

ছেলের অভিনয় কিংবা পরিচালনা-প্রযোজনায় প্রত্যেকটা ছবিই খুঁটিয়ে দেখেন জিনাত হুসেন। নিখুঁত অভিনেতা থেকে ইদানীং নিখুঁত ছবি করিয়ে হিসেবে বলিউডে আমিরের নামডাক হলে কী হবে, পছন্দ না হলেই সটান মুখের উপর বলে দেন মা! আর আমিরও নিজে সেই সমালোচনার উপরে অনেকখানি নির্ভর করেন। ‘লাল সিং চড্ডা’ ছবির গানের উদ্বোধনে এসে এ কথা জানালেন অভিনেতা-প্রযোজক স্বয়ং।

ছেলেকে কী বলেন জিনাত?

আমিরের কথায়, ‘‘মায়ের যখন আমার কোনও ছবি পছন্দ হয় না, সটান মুখের উপর বলে দেয়, এ সব কী বানিয়েছ? থামাও শিগগির!’’ নিজের তৈরি বা অভিনীত ছবি তাই প্রথম মাকেই দেখান পর্দার ‘ভুবন’। তার পরে দেখান নিজের ছেলে-মেয়েদের।

‘লাল সিং চড্ডা’ নিয়ে কী বলছেন মা? আমিরের তৎক্ষণাৎ জবাব, ‘‘বলেছে, কারও কথায় কান দিও না। ছবিটা একদম নিখুঁত, এ ভাবেই মুক্তি পাক। কোনও রকম কাটাছেঁড়ার আর প্রয়োজন নেই!’’ আগস্টে মুক্তি পাওয়ার কথা আমিরের এই ছবির। আপাতত এক রেডিও শো-তে মুক্তি পেয়েছে তার প্রথম গান ‘কহানি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan Mother-Son opinion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE