Advertisement
০৬ মে ২০২৪
Ira Khan Wedding

ফতিমার দেখা নেই, শুকনো মুখে প্রাক্তন স্ত্রীদের নিয়েই মেয়ে ইরার বিয়েতে নাচলেন আমির!

মুম্বইয়ের আইনি বিয়ের পর এ বার উদয়পুরে সাবেকি বিয়ের পালা ইরা খানের। তবে আমির-কন্যার বিয়ের অনুষ্ঠানে দেখা মেলেনি তারকার চর্চিত প্রেমিকা ফতিমা সানা শেখের।

Fatima Sana Shaikh and Aamir Khan.

(বাঁ দিকে) ফতিমা সানা শেখ। ইরার বিয়েতে আমির খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৬:৪৭
Share: Save:

খান পরিবারে এখন বিয়ের আমেজ। গত বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন আমির খানের কন্যা ইরা খান। নতুন বছরের শুরুতে নূপুরের সঙ্গে চার হাত এক হয়েছে ইরার। গত ৩ জানুয়ারি মুম্বইয়ে সম্পন্ন হয়েছে আইনি বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। এ বার পালা উদয়পুরেরর। সেখানে সাবেকি রীতি মেনে বিয়ে হবে তাঁদের। খবর, সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সলমন খানের মতো তারকারা। তা সত্ত্বেও কোথাও যেন খামতি থেকে যাচ্ছে বিয়ের অনুষ্ঠানের জৌলুসে। মুম্বইয়ে আইনি বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি আমিরের চর্চিত প্রেমিকা ও বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখকে। উদয়পুরের অনুষ্ঠানেও কি অনুপস্থিত থাকবেন তিনি?

আমির ও ফতিমার প্রেমের জল্পনা বলিপাড়ায় নতুন নয়। বলিউডে ফতিমার আত্মপ্রকাশ আমিরের হাত ধরেই। ‘দঙ্গল’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি তাঁর। তার পরে ‘ঠগ্‌স অফ হিন্দোস্তান’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন আমির ও ফতিমা। ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আরও বাড়ে প্রেমের জল্পনা। গত বছর ইরার বাগ্‌দান অনুষ্ঠানে গোড়া থেকেই হাজির ছিলেন ফতিমা। তবে বিয়ের অনুষ্ঠানে এখনও পর্যন্ত দেখা মেলেনি নায়িকার। তবে কি আমিরের সঙ্গে সম্পর্কে অবনতি হল ফতিমার? সেই কৌতূহলের মধ্যেই আমিরকে দেখা গেল প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গে মেয়ের বিয়ের মেহেন্দির অনুষ্ঠানে নাচ করতে। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

মুম্বইয়ে আইনি বিয়ের আগেও একাধিক অনুষ্ঠানে এক ফ্রেমে দেখা গিয়েছিল আমিরের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওকে। একই ধরনের ভিন্ন রঙের শাড়ি পরে হাজির হয়েছিলেন রিনা ও কিরণ। উদয়পুরে বিয়ের অনুষ্ঠানেও ঝলক দেখা গেল তাঁদের সখ্যের। ছেলেমেয়েদের নিয়ে উদ্‌যাপনে মেতে উঠলেন আমিরের দুই প্রাক্তন ঘরনি। যোগ দিলেন আমির নিজেও। দেখা গেল তাঁর দুই ছেলে জুনেদ খান ও আজ়াদ রাওকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE