Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Scoop

ক্যামেরার নেপথ্যের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা, ফের সেই নায়িকার সঙ্গেই জুটি বাঁধছেন আমির

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে উৎসাহ কম নয়। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ফের আমির খানের প্রেমজীবন নিয়ে জল্পনা তুঙ্গে।

Aamir Khan to reportedly reunite with Dangal co-star Fatima Sana Shaikh for his next film

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৭:৫১
Share: Save:

গত কয়েক বছরে পেশাগত ভাবে একের পর এক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেতা আমির খান। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘ঠগ্‌স অফ হিন্দোস্তান’। তার পরে একই রকমের ভরাডুবির সম্মুখীন হয় ‘লাল সিংহ চড্ডা’ও। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ছবির ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির। অভিনয় থেকেও বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। তবে গত কয়েক মাস ধরে গুঞ্জন, আস্তে আস্তে অভিনয়ে ফেরার জন্য নিজেকে তৈরি করছেন আমির। পাশাপাশি রয়েছে একাধিক প্রযোজনার কাজও। স্প্যানিশ ছবি ‘ক্যাম্পিওনেস’ অবলম্বনে ‘চ্যাম্পিয়ন্স’ ছবি প্রযোজনা করছেন আমির। পাশাপাশি, ‘তারে জ়মিন পর’-এর ভাবনা থেকে ‘সিতারে জ়মিন পর’ ছবির প্রস্তুতি নেওয়াও শুরু করেছেন তিনি। এ বার খবর, আরও একটি ছবি প্রযোজনার কাজ শুরু করতে চলেছেন বলিউড তারকা। সেই ছবিতে নাকি মুখ্য চরিত্রে থাকছেন আমিরের চর্চিত প্রেমিকা ফতিমা শেখ। ক্যামেরার নেপথ্যে তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। এ বার কি তবে পর্দাতেও জুটি বাঁধবেন তাঁরা?

Aamir Khan to reportedly reunite with Dangal co-star Fatima Sana Shaikh for his next film

ফতিমা-আমির। ছবি: সংগৃহীত।

খবর, ফতিমার অভিনীত ছবি প্রযোজনা করছেন আমির। চূড়ান্ত হয়ে গিয়েছে পরিচালকও। ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত অদ্বৈত চন্দনের কাঁধে থাকছে ছবি পরিচালনার ভার। শোনা যাচ্ছে, ‘লাল সিংহ চড্ডা’-র ব্যর্থতার পরেও অদ্বৈতের উপর থেকে ভরসা হারাননি আমির। তাই আরও এক বার তাঁর পরিচালিত ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন তিনি। আগামী বছরের মাঝামাঝি সময় থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। তবে ছবিতে আমির অভিনয় করবেন কি না, তা এখনও নিশ্চিত নয়।

২০২১ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাধিক বার ফতিমার সঙ্গে নাম জড়িয়েছে আমিরের। ‘দঙ্গল’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’-এ একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আমিরের মেয়ে ইরার বাগ্‌দানের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন ফতিমা। যদিও নিজেদের সম্পর্কের চর্চা নিয়ে কখনও জনসমক্ষে কোনও মন্তব্য করেননি আমির বা ফতিমা কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE