Advertisement
০৭ মে ২০২৪
Aamir Khan-Kiran Rao

বিচ্ছেদেই ইতি নয়, আমির-রিনা-কিরণ আজও একসঙ্গে আড্ডায় মাতেন, সারেন নৈশভোজ

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। কিন্তু দুই প্রাক্তন স্ত্রীকে নিয়ে একই আবাসনে থাকেন অভিনেতা, কী ভাবে সম্ভব, জানালেন কিরণ।

Aamir khan’s ex-wife kiran rao opens up about her relationship with reena dutt and actor’s family after divorce

(বাঁ দিক থেকে) আমির খান, রিনা দত্ত এবং কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২২
Share: Save:

‘লগান’-এর সেটে আলাপ আমির খান ও কিরণ রাওয়ের। দু’জনেই কাজপাগল, মননের দিক থেকেও বেজায় মিল তাঁদের। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। ঝামেলা বা কাদা ছোড়াছুড়ির মতো ঘটনা ছিল না। আমির খান এবং কিরণ রাওয়ের মধ্যে বোঝাপড়া অন্য ধাতের। ফলে, সেই বন্ধুত্ব আজও অটুট। ছেলে আজাদের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। শোনা যায়, কিরণের প্রেমে পড়েই প্রথম বৈবাহিক সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন আমির। প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। বিচ্ছেদ মানেই যে সম্পর্ক শেষ নয়, সেটাই যেন শেখান আমির-কিরণ ও রিনা। কিন্তু কী ভাবে তা সম্ভব, আসল কারণ জানালেন কিরণ।

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা। মেয়ে ইরার বিয়েতেই মিলেছে তার প্রমাণ। ইরার গায়েহলুদের অনুষ্ঠানে একই ধরনে শাড়ি পরে আসতে দেখা গিয়েছিল রিনা ও কিরণকে। গোটা বিয়ের অনুষ্ঠান দায়িত্ব নিয়ে তদারকি করেছেন কিরণ। বিয়ের আগের রাতে ইরার জন্য বিশেষ একটা গান গেয়েছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ। বিয়ের সম্পর্ক টেকেনি বটে, তবে তাতে একে অপরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও ভালবাসা কমে যায়নি। এমন কথা বার বার বলেছেন আমির। সেই একই কথা জানালেন কিরণ। তিনি বলেন, ‘‘বিয়ে ভেঙেছে, সম্পর্ক নয়। আমরা এক পরিবার।’’ আমিরের প্রথম স্ত্রী রিনা ও কিরণ একান্তে সময় কাটান। শুধু তাই নয়, আমির-রিনা-কিরণ একই আবাসনে থাকেন। সপ্তাহে একটা দিনে একসঙ্গে নৈশভোজ সারেন তাঁরা। কিরণের কথায়, ‘‘রিনার সঙ্গে আমার সম্পর্ক ব্যক্তিগত। আমরা আমিরকে ছাড়াই একে অপরের সঙ্গে সময় কাটাই। একই আবাসনে থাকি। কারণ, আমরা সমমনস্ক মানুষ।’’ আসলে বিচ্ছেদ মানেই সেখানেই শেষ, এমন নয়। বরং তা যেন আর এক আরম্ভের কথা বলে। সেই পাঠই দিচ্ছেন আমির ও তাঁর দুই প্রাক্তন স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Kiran rao reena Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE