Advertisement
১৮ মে ২০২৪
Abhishek Bachchan

Abhishek Bachchan-Shweta Bachchan: বছরভর খুনসুটি সই, জন্মদিনে ছাড়, শৈশবের ভিডিয়ো পোস্ট করে শ্বেতাকে শুভেচ্ছা অভিষেকের

দিদিকে খেপাতে অভিষেকের জুড়ি মেলা ভার। তবে বিশেষ দিনে বিশেষ ছাড়! বৃহস্পতিবার সক্কাল সক্কাল বাধ্য ভাইয়ের মতো শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতাকে।

শ্বেতাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিষেক।

শ্বেতাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন অভিষেক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৫:৪৩
Share: Save:

শ্বেতা বচ্চন নন্দা-অভিষেক বচ্চন। বলিউডের বাস্তবের ভাই-বোনের জুটি। এমনি সময়ে তাঁদের খুনসুটি শেষ হতে চায় না। একজন বুনো ওল হলে অন্য জন বাঘা তেঁতুল! কিন্তু বছরের একটি দিন ব্যতিক্রম। শ্বেতার জন্মদিন।

দিদিকে খেপাতে অভিষেকের জুড়ি মেলা ভার। তবে বিশেষ দিনে বিশেষ ছাড়! বৃহস্পতিবার সক্কাল সক্কাল বাধ্য ভাইয়ের মতো শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতাকে। টুইটারে লিখেছেন, ‘শুভ জন্মদিন শ্বেতাদি।’ দিদির জন্মদিনে অভিনেতা ফিরে দেখলেন তাঁর সঙ্গে কাটানো শৈশব। আর সেই শৈশবেরই কিছু ঝলক বরাদ্দ অনুরাগীদের জন্য। একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিষেক। সেখানে ছেলেবেলা থেকে কৈশর, কৈশর থেকে বর্তমান সময়ের লেন্সবন্দি নানা সাদা-কালো এবং রঙিন মুহূর্ত উঠে এসেছে। কোথাও দেখা যাচ্ছে দিদির হাত ধরে হেঁটে চলেছে শিশু অভিষেক, কোথাও আবার ভালবেসে শ্বেতা রাখি পরিয়ে দিচ্ছেন ভাইয়ের হাতে। শব্দ ব্যয় না করেও দিদির প্রতি এ ভাবেই ভালবাসা প্রকাশ করলেন অভিষেক।

ইন্ডাস্ট্রির তারকাদের নিয়ে নিজের ৪৮তম জন্মদিন কাটাচ্ছেন মেতেছেন অমিতাভ-কন্যা। উদ্‌যাপনে সামিল হয়েছেন অনন্যা পাণ্ডে, আরিয়ান খান এবং গৌরী খানের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Bachchan Shweta Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE