Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Abir Chatterjee

মেয়েকে প্রকাশ্যে আনলেন আবীর, পরমব্রত কী করছেন রঙের দিনে?

আবীর চট্টোপাধ্যায়ের মেয়েকে কেমন দেখতে, অনুরাগীরা সেই খোঁজে রীতিমতো গোয়েন্দাগিরি করতে রাজি। অবশেষে দোলের দিনে সপরিবার ছবি দিলেন অভিনেতা।

কেমন কাটল আবীর-পরমের দোল?

কেমন কাটল আবীর-পরমের দোল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৮:২৮
Share: Save:

টলিপাড়ার পরিচালকরা বার বার আস্থা রেখেছেন তাঁর উপর। যে কোনও গোয়েন্দা চরিত্রেই নিজেকেই অদ্ভুত ভাবে মানিয়ে নেন। তিনি আবীর চট্টোপাধ্যায়। স্বভাবে মিতভাষী। সমালোচনা থেকে বরাবরই দূরে। কাজ ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা বিশেষ পছন্দ নয় তাঁর। যদিও এক সময় তাঁর স্ত্রীর সঙ্গে তিনি কতটা মানানসই সেই নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেতাকে। প্রয়োজনে সমুচিত জবাবও দিয়েছেন। তবে সব কিছুতেই যে বিরাট মতামত দেন, তেমন নয়। আবীর এক কন্যাসন্তানের বাবা। কিন্তু কেমন দেখতে তাঁর মেয়েকে? অনুরাগীরা সেই খোঁজে রীতিমতো গোয়েন্দাগিরি করতে রাজি। অবশেষে দোলের দিনে সপরিবার ছবি দিলেন অভিনেতা।

গত কয়েক বছর ধরেই বলিউডে তারকা সন্তানদের আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে আনার চল রয়েছে। ঠিক যেমন গত বছর করেছেন রণবীর কপূর-আলিয়া ভট্ট, বিপাশা বসুরা। বড়দিনের দিন মেয়ে রাহাকে প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া। তার ঠিক পর পরই মেয়ে দেবীকে প্রকাশ্যে আনেন বিপাশাও। টলিউডেও সেই ট্রেন্ড শুরু হয়েছে। তারকা দম্পতিরা আজকাল দিনক্ষণ দেখেই সন্তানদের সঙ্গে বিশ্বের পরিচয় করিয়ে দিচ্ছেন। এই মুহূর্তে রাজ-শুভশ্রীর কন্যা ইয়ালিনিকে নিয়ে উন্মাদনা রয়েছে তাঁদের অনুরাগী মহলে। অনেকেরই ধারণা, ঠিক দিনক্ষণ দেখে মেয়েকে প্রকাশ্যে আনবেন টলিপাড়ার এই দম্পতি। কিন্তু আজ থেকে কয়েক বছর আগে সে সবের চল ছিল না। যাই হোক, অনুরাগীদের মধ্যে আবীর ও নন্দিনী চট্টোপাধ্যায়ের একমাত্র কন্যা ময়ূরাক্ষী চট্টোপাধ্যায়কে নিয়ে একটা চাপা আগ্রহ ছিলই। সে ভাবে কোনও ফিল্মি পার্টি কিংবা সমাজমাধ্যমের পাতায় দেখা যায়নি অভিনেতার মেয়েকে। রঙের দিনে নিজেই ছবি দিলেন আবীর।

মেয়ে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে দোল উদ্‌যাপন আবীরের।

মেয়ে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে দোল উদ্‌যাপন আবীরের।

অন্য দিকে, টলিপাড়ার আরও এক চর্চিত দম্পতি পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। গত বছরের শেষে বিয়ে করেন তাঁরা। স্বামী-স্ত্রী হিসেবে প্রথম দোল তাঁদের। বেলার দিকে পিয়া তাঁদের বাড়ির বারান্দায় তোলা দু’জনের ছবি পোস্ট করে বসন্তের শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE