Advertisement
১৬ মে ২০২৪
Bollywood

পালকের মতো শরীরী নাচে মুগ্ধ করলেন আলিয়া! চোখ সরাতে পারছেন না আয়ুষ্মানও

হাততালি দিয়ে উঠলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। গায়িকা প্রকৃতি কক্কর বললেন, 'তুমি ম্যাজিক'!

আলিয়া এফ (ফার্নিচারওয়ালা)

আলিয়া এফ (ফার্নিচারওয়ালা) ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ২১:১৭
Share: Save:

আলিয়া ভট্টের ছবির গানের অন্য রূপ দিলেন আলিয়া এফ (ফার্নিচারওয়ালা)। অভিনেত্রী পূজা বেদীর মেয়ে এই সবে পা রেখেছেন বলিউডে। এরই মধ্যে সমালোচকদের প্রশংসা অর্জন করে নিয়েছেন তিনি। সইফ আলি খান ও তব্বুর সঙ্গে অভিনয় করে পর্দায় হাতেখড়ি তাঁর। ছবির নাম, 'জওয়ানি জানেমন'।
অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর নাচের দক্ষতার বিষয়ে অবগত অনেক নেটাগরিক। আজ ফের সে রকমই নিদর্শন দিলেন খোদ অভিনেত্রী।
বেছে নিলেন তাঁর পছন্দের গান। 'কলঙ্ক' ছবির টাইটেল ট্র‍্যাক, 'ম্যায় তেরা'। কোরিয়োগ্রাফার উৎকর্ষের সঙ্গে নাচের ভিডিয়ো তৈরি করলেন তিনি। শরীর মেলালেন গানের তালে তালে। পালকের মতো উঠছেন ও নামছেন আলিয়া। যেন হাড় নেই তাঁর শরীরে।
গানের সুর-ছন্দের সঙ্গে এত সুন্দর মেলবন্ধনে মুগ্ধ তারকা থেকে সাধারণ মানুষ। হাততালি দিয়ে উঠলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। গায়িকা প্রকৃতি কক্কর বললেন, 'তুমি ম্যাজিক'! ভালবাসা জানালেন আরও তারকা। সাত ঘণ্টার মধ্যে রিল ভিডিয়োটির লাইক সংখ্যা ৮০ হাজার ছুঁই ছুঁই।
ক্যাপশনটি পড়ে বোঝা গেল, স্পষ্ট দৃশ্যমান না হলেও এই কোরিয়োগ্রাফির প্র‍্যাক্টিস করতে করতে একাধিক বার চোট পেয়েছেন তিনি। পায়ে ক্ষত চিহ্নও রয়েছে। জানালেন, 'যদি আপনাদের ভাল লাগে, তবে বুঝব যে পায়ের ক্ষতগুলো সার্থক'।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE