Advertisement
১৮ জুন ২০২৪
Tarak Mehta Ka Ooltah Chashma

হঠাৎ নিখোঁজ হয়েছিলেন! প্রায় ১ মাস পরে ঘরে ফিরলেন, কী হয়েছিল অভিনেতা গুরুচরণ সিংহের?

প্রায় এক মাসের মাথায় বাড়ি ফিরলেন অভিনেতা। গত ২২ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন গুরুচরণ।

Actor Gurucharan Singh who went missing returned home on Friday

গুরুচরণ সিংহ। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৬:৩৭
Share: Save:

কাউকে কিছু না বলে নিখোঁজ হয়ে গিয়েছিলেন ‘তারক মেহতা কা উলটা চশমা’ খ্যাত অভিনেতা গুরুচরণ সিংহ। প্রায় এক মাসের মাথায় বাড়ি ফিরলেন অভিনেতা। গত ২২ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন গুরুচরণ। অবশেষে শুক্রবার বাড়ি ফিরেছেন তিনি।

গুরুচরণ নিখোঁজ হওয়ার পরে দিল্লি পুলিশ অপহরণের একটি মামলা দায়ের করে। সেই মামলার তদন্ত চলছিল। এর মধ্যে নিজেই বাড়ি ফিরলেন অভিনেতা। পুলিশি জিজ্ঞাসাবাদে গুরুচরণ জানিয়েছেন, তিনি নাকি পার্থিব জীবন থেকে বিরতি নিয়েছিলেন। এই সময়ে তিনি তীর্থযাত্রায় রত ছিলেন।

গত কয়েক দিনে তিনি অমৃতসর, লুধিয়ানা-সহ বিভিন্ন শহরের গুরুদ্বারে গিয়েছেন বলে জানান গুরুচরণ। কিন্তু শেষ পর্যন্ত তাঁর মনে হয়, এ বার বাড়ি ফেরা উচিত। পুলিশকে এমনই জানিয়েছেন অভিনেতা।

২২ এপ্রিল দিল্লি থেকে মুম্বই আসার বিমানে ওঠার কথা ছিল অভিনেতার। কিন্তু তিনি সেই বিমানে যাত্রা করেননি। তখন থেকেই নিখোঁজ হয়ে যান গুরুচরণ। ২৪ এপ্রিল পর্যন্ত তাঁর মুঠোফোন সক্রিয় ছিল। সেই মুঠোফোনের মাধ্যমে বেশ কিছু টাকার লেনদেন হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। একটি সিসিটিভি ফুটেজেও দেখা যায়, নিখোঁজ হওয়ার দিন পিঠে ব্যাগ নিয়ে হেঁটে কোথাও যাচ্ছেন তিনি।

২৬ এপ্রিল গুরুচরণের বাবা হরগীত সিংহ অভিনেতার নিখোঁজ হওয়ার খবর পুলিশকে জানান। পুলিশ জানিয়েছে, অভিনেতার আর্থিক অবস্থা ভাল নয়। তাঁর নামে বেশ কয়েকটি ঋণ রয়েছে। গুরুচরণ এমন একটি ধর্মীয় গোষ্ঠীকে অনুসরণ করেন, যাঁরা ধ্যান এবং হিমালয়ে গিয়ে যোগসাধনাতেও বিশ্বাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tarak Mehta Ka Ooltah Chashma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE