Advertisement
২২ মে ২০২৪
puja Banerjee

মন ভাল নেই পূজার, পরিবারের দুর্দিনে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

পূজা বন্দ্যোপাধ্যায় বলিউড-টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। কান্নায় ভেঙে পড়লেন নায়িকা।

ফেসবুক পোস্টে কী লিখলেন পূজা?

ফেসবুক পোস্টে কী লিখলেন পূজা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৬:২৩
Share: Save:

মনখারাপ অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের। গুরুতর অসুস্থ অভিনেত্রীর বাবা৷ যে কোনও মেয়ের জীবনেই বিশেষ জায়গা জুড়ে থাকেন তাঁর বাবা। তিনি নায়িকা হলেও পূজার ক্ষেত্রে তার অন্যথা হল না৷

নায়িকার বাবার ঠিক কী হয়েছে? তা যদিও জানা যায়নি। তবে তাঁদের পরিবার যে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, তা বোঝা গেল পূজার লেখায়।

অভিনেত্রী লেখেন, ‘‘আমার এখন লিখতে গিয়েও হাত কাঁপছে। তোমায় হারাতে পারব না৷ তুমি আমার জীবনের সব৷ আমার স্বপ্ন ছিল দাদু, নাতি একসঙ্গে খেলবে৷ আমার ছেলে দাদুর হাত ধরে স্কুলে যাবে। আমি চাই না এটা আমাদের শেষ নিজস্বী হয়ে থাকুক। তুমি তো কখনও আমার চোখের জল সহ্য করতে পারো না৷ এ বারেও প্লিজ তুমি ফিরে এসো। আমার চোখের জল মুছিয়ে দাও।’’ মেয়ের আর্তি, ‘‘বাবা তুমিই আমার হিরো। তোমায় ছাড়া আমি এক মুহূর্তও কিছু ভাবতে পারি না।’’

কলকাতা থেকে মুম্বই— সর্বত্রই তাঁর পরিচিতি। বেশ কিছু বাংলা সিরিজ়েও তাঁকে দেখা গিয়েছে। কিছু দিন আগে ‘প্রজাপতি’র পার্টিতেও দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে তাঁর জীবনে সঙ্কট উপস্থিত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

puja Banerjee Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE