Advertisement
০৭ মে ২০২৪
Basabdatta Chatterjee

‘বোল্ড’ দৃশ্যের মহড়া দিতে হয়েছিল? বাপ্পা-সুকন্যা বিতর্কে নাম জড়ানোয় বিরক্ত বাসবদত্তা

সুকন্যা-বাপ্পা বিতণ্ডার মাঝে এত দিন চুপ ছিলেন বাসবদত্তা। এ বার মুখ খুললেন। ‘বোল্ড’ দৃশ্যের ব্যাখ্যা নিয়েই প্রশ্ন তুললেন তিনি। সুকন্যাকে তিনি চেনেন না বলেও জানিয়েছেন অভিনেত্রী।

বাপ্পা-সুকন্যার বিতর্কের মাঝে এ বার মুখ খুললেন বাসবদত্তা।

বাপ্পা-সুকন্যার বিতর্কের মাঝে এ বার মুখ খুললেন বাসবদত্তা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৪:১৯
Share: Save:

টালিগঞ্জের উঠতি পরিচালক বাপ্পার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন উঠতি অভিনেত্রী সুকন্যা দত্ত। সম্প্রতি এক ফেসবুক পোস্টে সুকন্যার দাবি ছিল— বাপ্পা তাঁকে বলেছিলেন যে, ‘বোল্ড’ দৃশ্যের মহড়া দিয়েই তাঁর ছবিতে কাজের সুযোগ পেয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। বাপ্পা-সুকন্যার বিতণ্ডার মাঝে এত দিন চুপ ছিলেন বাসবদত্তা। এ বার মুখ খুললেন ফেসবুক লাইভে। ‘বোল্ড’ দৃশ্যের ব্যাখ্যা নিয়েই প্রশ্ন তুললেন তিনি। যে সুকন্যা তাঁর নাম জুড়ে অভিযোগের আঙুল তুলেছেন পরিচালকের বিরুদ্ধে, তাঁকেও চেনেন না বলে জানিয়েছেন বাসবদত্তা।বাসবদত্তা তাঁর লাইভ ভিডিয়োয় বলেন, “বাপ্পার সঙ্গে যে কাজটা আমি করি, সেটা পরিচালকের প্রথম কাজ। ছবির নাম ‘শহরের উপকথা’। যাঁরা এই ছবিটি দেখেছেন তাঁরা জানবেন সেখানে কোনও তথাকথিক বোল্ড দৃশ্য নেই। আর তা ছাড়া বোল্ড শব্দের অর্থ কি শুধুই যৌনতার মধ্যে সীমাবদ্ধ? আমার মনে হয় না তা।

বোল্ড শব্দটি কোথাও সাহসিকতা, দৃঢ়তারও প্রতীক। আমি ভাবছিলাম বিষয়টিকে এড়িয়ে যাব। কিন্তু ইদানীং যা চর্চা হচ্ছে তাতে আর কথা না বলে থাকতে পারলাম না।”এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় বাসবদত্তার সঙ্গে। তিনি বলেন, “আমি যা বলার ফেসবুক লাইভে বলেছি। এর বেশি আর কিছু বলতে চাই না। এ নিয়ে আর কোনও চর্চা হোক আমি চাই না।”

বাসবদত্তার ওই লাইভের পর ফেসবুকে আবার মন্তব্য করেছেন সুকন্যা। তিনি লেখেন, “আপনি সবটা ঠিক বলছেন। আপনি আমাকে চিনবেন না সেটাই স্বাভাবিক। তবে আপনার আগের ছবির কথা উনি (বাপ্পা) বলেননি, আগামী যে স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করছেন, সেটার কথা বলেছিলেন। আপনি সব ঠিক বলছেন ম্যাডাম!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basabdatta Chatterjee bengali film controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE