Advertisement
০১ মে ২০২৪
Kareena Kapoor Khan

পদকজয়ী করিনার ছেলে তৈমুর, গর্বিত ছবি পোস্ট করে কী লিখলেন?

করিনা কপূর খান কাজের জন্য যতই ব্যস্ত থাকুন না কেন পরিবার সব সময় তাঁর গুরুত্বের তালিকায় প্রথমে। ছেলে তৈমুরের জন্য খেলার মাঠে দেখা গেল নায়িকাকে।

Actress Kareena Kapoor Khan feels proud as her son Taimur won a medal

ছেলে তৈমুরের সঙ্গে করিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৯:২০
Share: Save:

তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। তবে শুধুই পেশাদারিত্ব নয়, কাজের পাশাপাশি সমান তালে পরিবারকেও সময় দেন অভিনেত্রী করিনা কপূর খান। দুই ছেলের মা তিনি। তৈমুর আলি খান এবং জেহ খান। দু’জনেই ধীরে ধীরে বড় হচ্ছে। বড় ছেলে স্কুলে পড়ে। বলিপাড়ার অন্যান্য তারকা-সন্তান তার বন্ধু। কর্ণ জোহরের ছেলেমেয়ের সঙ্গে তৈমুরের ভাব খুব। ঠিক যেমন বন্ধুত্ব কর্ণ এবং করিনার। সম্প্রতি বলিপাড়ার নায়িকা এবং পরিচালককে দেখা গেল খেলার মাঠে। তৈমুরের স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল। সেই উপলক্ষেই মাঠে গিয়েছিলেন তাঁরা। দেখা গেল গলায় পদক ঝুলিয়ে বসে আছেন নায়িকা।

ছেলের জয়ে উত্তেজিত নায়িকা। কর্ণ প্রশ্ন করতেই হাসিমুখে জবাব দিলেন, “আমার ছেলে পদক জিতেছে। আমি গর্বিত। ব্রোঞ্জই এখন আমার কাছে নতুন সোনা।” যতই কাজে ব্যস্ত থাকুন না কেন তাঁরা, ছেলেদের পর্যাপ্ত সময় দেন অভিনেত্রী। সদ্য পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন নায়িকা।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তৈমুর ওর বাবার সবচেয়ে কাছের। অন্য দিকে ছোট ছেলে জেহ করিনাকে ছাড়া কিছু বোঝে না। তবে দুই ছেলেকেই সমান ভালবাসেন নায়িকা। তাই তো ইনস্টাগ্রামে ছেলের পদক গলায় ঝুলিয়ে ছবি পোস্ট করলেন তিনি। পোস্টের কয়েক মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE