Advertisement
১৯ মে ২০২৪
Mrunal Thakur

Mrunal: অর্জুন, নোরার পরে কোভিডের কবলে ‘জার্সি’ ছবির নায়িকা ম্রুনাল

ম্রুনালের ছবি ‘জার্সি’ মুক্তি পাওয়ার কথা ছিল গত ৩১ ডিসেম্বর। শাহিদ কপূর অভিনীত এই ছবিটির মুক্তির দিন পিছিয়ে দেওয়ার কারণ অতিমারি।

ম্রুনাল ঠাকুর

ম্রুনাল ঠাকুর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৮:৪৮
Share: Save:

করিনা কপূর খান, অমৃতা অরোরা, অর্জুন কপূর, রিয়া কপূর, অংশুলা কপূর, নোরা ফতেহি। বলি তারকাদের এই তালিকায় আরও এক নাম, অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। কোভিডের কবলে পড়লেন তিনিও।

‘ধমাকা’, ‘জার্সি’-র নায়িকা ম্রুনাল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কোভিড পজিটিভ আমি। খুব হালকা উপসর্গ রয়েছে। আপাতত ভালই আছি। বাড়িতে নিভৃতবাসে রয়েছি আমি। চিকিৎসকদের পরামর্শে স্বাস্থ্যবিধি মেনে চলছি। গত কয়েক দিনে আমার সঙ্গে যাঁদের দেখা সাক্ষাৎ হয়েছে, তাঁদের অনুরোধ, শীঘ্রই করোনা পরীক্ষা করিয়ে নিন।’

ম্রুনালের ইনস্টাগ্রাম স্টোরি

ম্রুনালের ইনস্টাগ্রাম স্টোরি

ম্রুনালের ছবি ‘জার্সি’ মুক্তি পাওয়ার কথা ছিল গত ৩১ ডিসেম্বর। শাহিদ কপূর অভিনীত এই ছবিটির মুক্তির দিন পিছিয়ে দেওয়ার কারণ অতিমারি। প্রথমে ২০২০ সালের অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘জার্সি’র। করোনার দাপটে ছবিটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে বলে ঘোষণা হয়। আবারও সেই তারিখ পিছিয়ে ৩১ ডিসেম্বরে নিয়ে যাওয়া হয়। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের আতঙ্কে এখনও মুক্তি পায়নি শাহিদ-ম্রুনালের আগামী ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE