Advertisement
১৯ মে ২০২৪
Nikita Rawal

নায়িকার মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়ি থেকে লুট লক্ষাধিক টাকা, কারা করলেন এমন কাণ্ড?

মাথায় বন্দুক ঠেকিয়ে অভিনেত্রীর বাড়ি থেকে লুট লক্ষাধিক টাকা। কে সেই অভিনেত্রী, যাঁর সঙ্গে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটল?

নায়িকার বাড়িতে ডাকাতি।

নায়িকার বাড়িতে ডাকাতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৩:৫২
Share: Save:

মাথায় বন্দুক ঠেকিয়ে অভিনেত্রীর বাড়ি থেকে লুট লক্ষাধিক টাকা। এ যেন সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে। অভিযোগ, ঘটনাটি ঘটিয়েছেন অভিনেত্রীর বাড়ির কর্মচারী। নিকিতা রাওয়াল বলিউডে বেশ কিছু সিনেমা করছেন। দক্ষিণ ভারতেও বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি তাঁর বাড়িতেই হল এমন ভয়ঙ্কর ডাকাতি। গোটা ঘটনা পুলিশের কাছে জানিয়ে অভিযোগ দায়ের করেছেন নিকিতা।

অভিনেত্রীর বাড়ি থেকে নগদ সাড়ে তিন লাখ টাকা ও বেশ কিছু মূল্যবান গয়না চুরি করেছে ডাকাতরা। এই ঘটনায় অভিযোগের আঙুল অভিনেত্রীর বাড়ির কর্মচারীর দিকে। ঘটনার আকস্মিকতায় হতবাক নিকিতা। তাঁর নিজের বাড়ির কর্মচারী এমন কাজ করতে পারে, তা তিনি কল্পনাও করতে পারেননি। সূত্রের খবর, যে সময় এই ডাকাতির ঘটনা ঘটে তখন বাড়িতে নিকিতা ছাড়া অন্য কেউ ছিলেন না।

অভিনেত্রী নিকিতা রাওয়াল।

অভিনেত্রী নিকিতা রাওয়াল।

ঘটনার বিবরণ দিয়ে অভিনেত্রী বলেন, ‘‘আসলে তখন আর কিছু করার থাকে না, যখন আপনি দেখেন একসঙ্গে এতগুলো গুন্ডা আপনার গলায় ছুরি ধরে আছে। ওরা লাগাতার হুমকি দিচ্ছিল প্রাণে মেরে ফেলার। প্রায় সাড়ে তিন লাখ টাকা ও বেশ কিছু দামি গয়নাগাটি নিয়ে গিয়েছে, যেগুলো আমি আমার কষ্টার্জিত টাকায় কিনেছিলাম।’’

ডাকাতির অভিযোগ দায়ের করে এফআইআর করেছেন অভিনেত্রী। ঘটনার তদন্তে নেমে খোয়া যাওয়া টাকা ও গয়না উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nikita Rawal Bollywood News Robbery Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE