Advertisement
১৩ জুন ২০২৪
Rhea Chakraborty

Rhea Chakraborty: গাঁজা সরবরাহ সুশান্তকে! মাদক মামলার চার্জশটে রিয়া চক্রবর্তী-সহ ৩৫ জনের নাম

রিয়ার বিরুদ্ধে গাঁজা কেনার অভিযোগ আনা হয়েছে। অভিযোগপত্রে রিয়া-সহ আরও ৩৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। নাম রয়েছে রিয়ার ভাই শৌভিকেরও।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১০:৫৬
Share: Save:

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শুরু হওয়া মাদক সংক্রান্ত মামলার চার্জশিটে বুধবার অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম উল্লেখ করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্তের সঙ্গে যোগ থাকা একটি মাদক মামলায় রিয়াকে অভিযুক্ত করে এনসিবি। রিয়ার বিরুদ্ধে গাঁজা কেনার অভিযোগ আনা হয়েছে। রিয়া-সহ মোট ৩৫ জনের নাম উল্লেখ করা হয়েছে অভিযোগপত্রে। এই মামলায় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীরও নাম রয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সুশান্তকে অনেক বার গাঁজা সরবরাহ করেন বলে রিয়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। গাঁজা কেনাবেচার জন্য অনেক টাকা আদানপ্রদানের অভিযোগও রয়েছে রিয়ার বিরুদ্ধে। দোষী সাব্যস্ত হলে রিয়া চক্রবর্তীকে ১০ বছরের বেশি জেল হতে পারে।

এর আগে রিয়াকে ২০২০ সালের সেপ্টেম্বরে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতারের প্রায় এক মাস পরে তাঁকে জামিন দেয় বোম্বে হাইকোর্ট।

প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় তাঁর অ্যাপার্টমেন্ট থেকে অভিনেতা সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এর পরই প্রয়াত অভিনেতার সঙ্গে মাদক যোগের তদন্তে নামে এনসিবি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE